ঢাকা, মঙ্গলবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৮ মে ২০২৪, ১৯ জিলকদ ১৪৪৫

লাইফস্টাইল

বর্ষবরণে সারা’র আয়োজন

নিউজ ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৫ ঘণ্টা, এপ্রিল ২, ২০২২
বর্ষবরণে সারা’র আয়োজন

ঢাকা: মুছে যাক গ্লানি, ঘুচে যাক জরা, অগ্নিস্নানে শুচি হোক ধরা। অতীতের সব গ্লানি ভুলে নতুনভাবে এগিয়ে যাওয়ার প্রত্যয়ে বাঙালির সার্বজনীন উৎসব এ পহেলা বৈশাখ।

বরাবরের মতোই বর্ষবরণ উপলক্ষে নতুন পোশাকের সাজে বাঙালির মন মেতে ওঠে উৎসবের আমেজে। নতুন পোশাকে বৈশাখকে বরণ করে নিতে বিভিন্ন সাজে সেজে ওঠে সব বয়সী মানুষ। আর এ প্রস্তুতিকে আরও রঙিন করে তুলতে ‘সারা’ লাইফস্টাইল নিয়ে এসেছে বৈশাখী পোশাকের সমারোহ।  

বৈশাখের এ আয়োজনে সারা’র প্রাধান্য থাকছে বিভিন্ন রঙের সমন্বয়ে পোশাকের উজ্জ্বলতার ওপর। তাই সব পোশাকেই থাকছে উজ্জ্বল রঙের প্রাধান্য। ইতোমধ্যেই গরমের তীব্রতা শুরু হয়েছে। তাই আবহাওয়াকে প্রাধান্য দিয়ে সুতি কাপড়ের ব্যবহার হয়েছে অধিকাংশ পোশাকেই। বৈশাখ উপলক্ষে পাঞ্জাবিতে ব্যবহার করা হয়েছে উজ্জ্বল রং ও বিভিন্ন ধরনের আধুনিক প্রিন্ট, এমব্রয়ডারি ও এক্সক্লুসিভ হাতের কাজ। আর থাকছে বাবা-ছেলের জন্য একই ডিজাইনের পাঞ্জাবিও, যা মিনিমি নামেই এখন জনপ্রিয়।  

মেয়েদের বৈশাখের আয়োজনে থাকছে বাহারি ডিজাইনের পোশাকের সমাহার। পোশাকের দৈর্ঘ্য ও কাটিংয়ে থাকছে নতুনত্ব। আর শিশুদের জন্য বৈশাখী সমারোহে থাকছে পাঞ্জাবি, ফ্রক, স্কার্টসহ বিভিন্ন পোশাকের এক অভিন্ন আয়োজন।  

বরাবরের মতোই সারা’র বৈশাখী আয়োজনেও সব ধরনের ক্রেতার ক্রয় ক্ষমতা ও পোশাকের মানের প্রতি বিশেষভাবে লক্ষ্য রাখা হয়েছে। সব ধরনের পাঞ্জাবি ৯০০ থেকে শুরু করে ২ হাজার ৫০০ টাকার মধ্যেই পাওয়া যাবে। এছাড়া থ্রি পিস, কুর্ত্তি পাওয়া যাবে ১০০০ থেকে ৩০০০ টাকার মধ্যে।  

স্নোটেক্স গ্রুপের লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করেছে ২০১৮ সালের মে মাস থেকে। ঢাকার মিরপুর-৬ এ অবস্থিত ‘সারা’র প্রথম আউটলেট নিয়ে কাজ শুরুর পর বসুন্ধরা সিটির লেভেল ১, ব্লক এ এর ৪০ ও ৫৪ নম্বর শপটি ছিল সারা’র দ্বিতীয় আউটলেট। তৃতীয় আউটলেটটি হলো বাড়ি-১৯ বি/৪সি ও বি/৪ ডি, ব্লক-এফ, রিং রোড, মোহাম্মদপুর এ ঠিকানায়। উত্তরায় সারা’র পোশাক পাওয়া যাবে হাউজ নম্বর-২২, সোনারগাঁ জনপদ, সেক্টর-৯, উত্তরা, ঢাকা এ ঠিকানায়। বারিধারা জে ব্লকে আছে সারার আরেকটি আউটলেট। সম্প্রতি বনশ্রী ই ব্লকের ১ নম্বর রোডের ৪৮ নম্বর বাড়িতে চালু হয়েছে যাচ্ছে সারা’র ষষ্ঠ আউটলেট। ঢাকার বাইরে সারা’র প্রথম আউটলেটের কার্যক্রম শুরু হয়েছে রংপুরে জাহাজ কোম্পানির মোড়েই। এছাড়া রাজধানী ঢাকার অন্যতম জনপ্রিয় এলাকা ওয়ারীতে (বাড়ি ৩৬/১ নম্বর, র‍্যাংকিন স্ট্রিট, ওয়ারী, ঢাকা-১২০৩) সারা’র নতুন আউটলেটের কার্যক্রম শুরু হবে শিগগিরই।  

‘সারা’র নিজস্ব ওয়েবসাইট (www.saralifestyle.com.bd), ফেসবুক পেজ (https://www.facebook.com/saralifestyle.bd) ও ইনস্টাগ্রাম (https://www.instagram.com/saralifestyle.bd/ ) থেকে ক্রেতারা ঢাকার ভেতরে অর্ডার করে বিনামূল্যে হোম ডেলিভারি পেতে পারেন। এছাড়া ঢাকার বাইরে সারাদেশে কুরিয়ারের মাধ্যমেও আপনার অর্ডারকৃত পণ্য ডেলিভারি পাবেন।

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, এপ্রিল ০২, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।