ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

রঙ বাংলাদেশ-এ কোরবানির হাঁকডাক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, জুন ২৭, ২০২২
রঙ বাংলাদেশ-এ কোরবানির হাঁকডাক

কোরবানির ঈদের উৎসবের মূল সুর ত্যাগ তবুও ঈদ তো আর পুরনো  পোশাকে হয় না তাই নতুন  পোশাকে সব বয়সীদের জন্য ঈদ উদযাপনকে আনন্দময় করতে দেশীয় ফ্যাশন হাউস রঙ বাংলাদেশ আয়োজন করেছে  বিক্রয় উৎসব- কোরবানির হাঁকডাক।  

কোরবানির ঈদকে আরও বেশি উৎসব মুখর ও রঙিন করে তুলতে রঙ বাংলাদেশ প্রতিবারের মতো এবারও থিমনির্ভর কালেকশন তৈরি করেছে রমজানের ঈদের ধারাবাহিকতায় অরিয়েন্টাল রাগ থিমেই তৈরি হয়েছে এবারের উৎসব সংগ্রহের নকশা।

ঈদের পোশাক সম্ভার পোশাক নকশায় গুরুত্ব পেয়েছে বাংলাদেশের সংস্কৃতি এবং ধর্মীয় আবহ পাশাপাশি সময়, প্রকৃতি, আবহাওয়া আর আন্তর্জাতিক ট্রেন্ডও।  

এবারের ঈদ কালেকশন তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে ডিজাইনে বিভিন্ন ধরনের কটন, স্লাব কটন, লিনেন, হাফসিল্ক, জর্জেট, সিকুয়েন্স, মসলিন,বলাকা সিল্ক কাপড় দিয়ে পোশাকগুলো করা হয়েছে মূল রং হিসেবে বেছে নেওয়া হয়েছে অ্যাশ, লাইট ব্রাউন, মেরুন, সাদা, কালো, মিন্ট, লাল, পিংক, সবুজ, নীল ও পিচ।  পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে এর মধ্যে রয়েছে প্রিন্ট, ব্লক প্রিন্ট, হাতের কাজ, ড্রাই,কারচুপি।  

কেবল বড়দের নয়, ঈদে ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে তৈরি করা হয়েছে। রয়েছে পরিবারের সবার জন্য  ম্যাচিং পোশাক।  

বাজেট বিবেচনায় রেখে পোশাকের মূল্য রাখা হয়েছে সবার সাধ্যের মধ্যেই। ঘরে বসেও পেতে পারেন রঙ বাংলাদেশ-এর সামগ্রী এই সময়ে অনলাইন কেনাকাটায় সকল পণ্যে ১৫ শতাংশ ডিসকাউন্টের সুবিধাও উপভোগ করবেন ক্রেতারা।  

এছাড়াও ঈদের কেনাকাটার সুবিধার্থে সবার জন্যে সকল আউটলেটে রয়েছে ৭০ শতাংশ পর্যন্ত ছাড়ের বিশাল সাশ্রয়ী কর্নার।  
ঈদ কালেকশনে মেয়েদের জন্য রয়েছে শাড়ি, কামিজ, শাড়ি,থ্রি-পিস।  

ছেলেদের পোশাকের মধ্যে পাঞ্জাবি,পায়জামা,কাতুয়া, শার্ট, টি-শার্ট, টুপি,উত্তরীয় রয়েছে।  


বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, জুন ২৭, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad