ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

লাইফস্টাইল

‘মাস্টার অফ ফুড প্লেটিং’ এ দেশ সেরা হলেন ফাতেমা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, জুলাই ১, ২০২২
‘মাস্টার অফ ফুড প্লেটিং’ এ দেশ সেরা হলেন ফাতেমা

ঢাকা: জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়ে গেল ফুড প্লেটিং এর ওপর দেশের প্রথম রিয়েলিটি কম্পিটিশন ‘ডিশুম প্রেজেন্টস মাস্টার অফ ফুড প্লেটিং’ এর গ্র্যান্ড ফিনালে।

প্রথম বারের মত অনুষ্ঠিত এই কম্পিটিশনে ৬ জন ফাইনালিস্ট থেকে দেশ সেরা ফুড প্লেটিং মাস্টার হয়েছেন ফাতেমা বিনতে শফিক এছাড়া ফাস্ট রানার-আপ ও সেকেন্ড রানার-আপ হয়েছেন যথাক্রমে সানজিদা পারভিন এবং মশিউর রহমান।

সারা দেশ থেকে প্রতিযোগীরা ফুড প্লেটিং এর ওপর প্রথম বারের মত আয়োজিত এই প্রোগ্রামে অংশ নেন। ৮টি ডিভিশনাল রাউন্ড থেকে ২৪ জন প্রতিযোগীকে ন্যাশনাল পর্যায়ের জন্য বাছাই করা হয়। গ্রুমিং সেশনের মাধ্যমে সেমি-ফাইনাল রাউন্ডের জন্য নির্বাচিত হন ১২ জন প্লেটিং মাস্টার। এরপর ফাইনাল রাউন্ডে ৬ জন নিয়ে শুরু হয় ‘ইফাদ হোম কেয়ার লিমিটেড’ এবং ‘আই.টি.আই.সি.এ’ আয়োজিত দেশের প্রথম ফুড প্লেটিং রিয়েলিটি শো ‘ডিশুম প্রেজেন্টস মাস্টার অফ ফুড প্লেটিং’, পাওয়ার্ড বাই ইফাদ মাস্টার্ড অয়েল এবং ইফাদ এগি নুডলস।

গ্র্যান্ড ফিনালেতে উপস্থিত ছিলেন ইফাদ গ্রুপের ফিন্যান্স ডিরেক্টর নীলুফার আহমেদ এবং এইচ আর ডিরেক্টর সেঁজুতি এ. আহমেদ, ইন্টারন্যাশনাল ট্রেনিং ইন্সটিটিউট অফ কালিনারি আর্টস এবং উইমেন কালিনারি এসোসিয়েশন অফ বাংলাদেশের চেয়ারম্যান নাজমা হুদাসহ বাংলাদেশের কালিনারি এক্সপার্টরা।

প্রথম আয়োজনেই ‘ডিশুম মাস্টার অফ ফুড প্লেটিং’ দেশের ফুড মেকারদের মধ্যে জনপ্রিয় প্লাটফর্ম হিসেবে পরিচিতি পেয়েছে। তাই ফুড প্লেটিং শিল্পকে আরও এক ধাপ এগিয়ে নিতে পরবর্তী আয়োজনের প্রত্যাশা ব্যক্ত করেন প্রোগ্রামটির পৃষ্ঠপোষক ও আয়োজকরা।

বাংলাদেশ সময়: ১৪৪৯ ঘণ্টা, জুলাই ০১, ২০২২
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa