ঢাকা, সোমবার, ১০ আশ্বিন ১৪২৯, ২৬ সেপ্টেম্বর ২০২২, ২৮ সফর ১৪৪৪

লাইফস্টাইল

আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো OhSoGo.com

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, আগস্ট ৫, ২০২২
আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো OhSoGo.com

সম্প্রতি ইন্টারন্যাশনাল বিউটি অ্যান্ড পারসোনাল কেয়ার ব্র্যান্ডসের ই-কমার্স সাইট OhSoGo.com এর আনুষ্ঠানিক উদ্বোধন হলো। ১০০ শতাংশ অথেন্টিক প্রোডাক্ট আর সবচেয়ে দ্রুত ডেলিভারির নিশ্চয়তা নিয়ে OhSoGo.com গত এপ্রিলে অনানুষ্ঠনিক যাত্রা শুরু করে।

প্রথম থেকেই কাস্টমারদের আস্থা অর্জন করা ই-কম সাইটটি এখন প্রতিদিনই নিয়ে আসছে নিত্য নতুন ইন্টারন্যাশনাল প্রডাক্টস।  

অথেন্টিসিটি, ক্যাশ অন ডেলিভারি, ঢাকার মধ্যে বিনা চার্জে প্রোডাক্ট ডেলিভারি দেওয়া কিংবা মাত্র এক দিনেই কাস্টমারের হাতে প্রোডাক্ট পৌঁছে দেওয়া এমন সব সার্ভিসই এই সাইটকে করেছে বেশ জনপ্রিয়।  

ঢাকার একটি ফাইভ স্টার হোটেলে এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে এই সাইটের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। বিশেষ এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।  

OhSoGo.com এর অন্যতম বিনিয়োগকারী প্রতিষ্ঠান হচ্ছে ভেনচুরি পার্টনারস যারা উদ্যোক্তাদের কনজিউমার ফোকাসড ব্র্যান্ড বিল্ডিং এ সহায়তা করে থাকে। অনুষ্ঠানে ভেনচুরি পার্টনারসের ম্যানেজিং ডিরেক্টর রিশিকা চান্দা বলেন, সাম্প্রতিক সময়ে বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি, বিশেষ করে স্কিন ও পার্সোনাল কেয়ার সেক্টরে যে চাহিদা তৈরি হয়েছে এটা দেখেই আমরা OhSoGo.com এ বিনিয়োগে উদ্বুদ্ধ হয়েছি।  

অনুষ্ঠানে OhSoGo.com এর সিওও জাহিদুল ইসলাম বলেন, বিশ্বের অন্যান্য দেশের মতো আমাদের দেশেও বিউটি ও পার্সোনাল কেয়ার প্রোডাক্টের ব্যাপক চাহিদা রয়েছে কিন্তু অনেকক্ষেত্রেই কাস্টমাররা অনেক বেশি দাম দিয়েও অথেন্টিক ইন্টারন্যাশনাল প্রোডাক্ট পান না, OhSoGo.com এমন এক মার্কেটপ্লেস যেখানে দেশের যেকোনো প্রান্তের কাস্টমার একদম সঠিক দামে অথেন্টিক পণ্য পাবেন-সবচেয়ে কম সময়ের মধ্যে।  

এই উদ্যোগকে এক মাইলফলক বলে মন্তব্য করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।  

জমকালো এই আয়োজনে উপস্থিত ছিলেন মাশরাফি, ইমন, তাহসান, সোলায়মান সুখনসহ নানা সেক্টরের তারকারা।  

অনুষ্ঠানটি আয়োজন করেছে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান রাউন্ড দ্য ক্লক।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২২
এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa