ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

লাইফস্টাইল

কালার কসমেটিকসের বাজারে নিওরের ৪৯টি পণ্য

লাইফস্টাইল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, সেপ্টেম্বর ৭, ২০২২
কালার কসমেটিকসের বাজারে নিওরের ৪৯টি পণ্য

ঢাকা: ক্রেতাদের চাহিদা ও আস্থা বৃদ্ধির ফলশ্রুতিতে বাংলাদেশে কালার কসমেটিকসের বাজারে বর্তমানে নিওরের ৪৯টি পণ্য রয়েছে। নিয়মিত গবেষণা ও সর্বাধুনিক প্রযুক্তির মিশেলে নিওরের পণ্য এখন সারাবিশ্বে জায়গা করে নিচ্ছে।

বাংলাদেশেও বাড়ছে চাহিদা। ১৯৯৬ সাল থেকে যাত্রা শুরু করা নিওর এখন বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ও সুপরিচিত ব্র্যান্ড।

বিগত ২৬ বছর ধরে বাজারে শক্তিশালী অবস্থানে থাকা নিওর প্রমাণ করেছে সৌন্দর্য চর্চায় নতুন নতুন উদ্ভাবন ক্রেতাদের আস্থা বাড়িয়েছে। একই সঙ্গে ভবিষ্যতে গ্ল্যামার ওয়ার্ল্ডে নিওরের অংশীদারিত্ব আরো বাড়ানোর প্রতিংশ্রুতি দিচ্ছে নিওর।

বিখ্যাত মেকআপ আর্টিস্ট এবং এমএবিবিএবির প্রতিষ্ঠাতা প্রেসিডেন্ট শাহিদা আহসান বলেন, ভোক্তাদের সমস্ত সৌন্দর্য্যের চাহিদা একটি ব্র্যান্ডের অধীনে মেটানো, তাদের সময় বাঁচানো এবং সুন্দর রুচিবোধের লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয়েছিল নিওর। আজ সৌন্দর্যের জন্য নিওর একটি প্রয়োজনীয় ব্র্যান্ডে পরিণত হয়েছে। দৃষ্টিনন্দন মেকআপ, চোখ, ত্বক, নখসহ নিত্যদিনের সৌন্দর্য ভ্রমণে গাইড করার জন্য নিওর যথেষ্ট। গ্ল্যামারের পাশাপাশি এটি নারীর স্বাতন্ত্র্যবোধ, আভিজাত্য বাড়াতেও সহায়ক। নিওরের সাজে নতুন এক অনুভূতি, নতুন ভাললাগা সারাদিনকে করে তোলে আনন্দময়। অফিসগামী নারীদের জন্য নিওরের পণ্যগুলো কর্মউদ্দীপকও।

নিওরের সিনিয়র ব্র্যান্ড ডিরেক্টর তুহিন সুলতানা জানান, আমাদের নিওর কালার কসমেটিক এবং স্কিনকেয়ার  উভয় ধরণের পণ্যই রয়েছে। স্কিন কেয়ার পণ্যের মধ্যে রয়েছে অ্যালোভেরা ময়েশ্চার সুদিং জেল, ড্রিমী গ্লো ব্রাইটনিং ক্রিম, ড্রিমী গ্লো ব্রাইটনিং সিরাম, ড্রিমী গ্লো ব্রাইটনিং ক্লিনজিং ফোম ইত্যাদি। ড্রিমী গ্লো ব্রাইটনিং ক্রিম কালো দাগ কমায়, ত্বককে উজ্জ্বল করে, ক্রমাগত হাইড্রেশণ এবং ময়েশ্চারাইজেশন প্রদান করে। অ্যালোভেরা ময়েশ্চার সুদিং জেল সুদিং প্রভাব দেয়। এতে অ্যান্টিব্যাকটেরিয়াল বৈশিষ্ট্য  রয়েছে, যা ত্বককে হাইড্রেট করে এবং উজ্জ্বল ত্বক প্রদান করে। ড্রিমী গ্লো ব্রাইটনিং সিরাম ব্যবহারে তারুণ্যময় চেহারা পাওয়া যায়। এটি ত্বকের বলিরেখা দূর করে। ত্বকের ইলাস্টিসিটি উন্নত করে এবং ত্বকের আর্দ্রতা বাড়ায়। ড্রিমী গ্লো ব্রাইটনিং ক্লিনজিং ফোম ত্বকের আর্দ্রতা ধরে রাখে, ত্বকে ছিদ্র কম করে, ত্বকের সুস্থতা বজায় রাখে এবং নিস্তেজ ত্বককে সতেজ করে।

কালার কসমেটিকস পণ্যের মধ্যে রয়েছে বিভিন্ন ধরণের আইটেম। সব আইটেম মিলিয়ে এখন বাজারে রয়েছে ৪৯টির মত পণ্য। নিওর রেড কার্পেট লিপ কালারগুলো ওয়াশিংটন, ফ্লোরিডা, হাওয়াই, আলাস্কা, মিশিগান, নিউজার্সি, নিউইয়র্ক, জর্জিয়া, ক্যালিফোর্নিয়া, ভার্জিনিয়া, নেভাদা এই ১২টি শেডে পাওয়া যাচ্ছে। নিওর অন পয়েন্ট মাইক্রো আই ব্রো পেন্সিল, নিওর ওয়াটার প্রুফ হাইপো অ্যালার্জিক আইলাইনার, নিওর লিকুইড আইলাইনার, নিওর আল্ট্রা ডিফাইন্ড ভলিউম মাসকারা এখন সৌন্দর্যপ্রেমিদের নিত্যসঙ্গী।

নিওর কসমেটিকসের বিপণন কর্মকর্তারা জানান, রঙিন প্রসাধনীর বাজারে আমাদের সাফল্য স্কিনকেয়ার পণ্যগুলি তৈরি করতে উৎসাহ যুগিয়েছে। আমরা প্রতিটি ক্ষেত্রে সতর্কতার সাথে অনেক আইটেম স্ক্রীনিং  এবং পরীক্ষা করেছি, নিশ্চিত করেছি সেগুলি ভোক্তা সাধারণের জন্য উপকারী এবং বিস্ময়কর কাজ করে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।