ঢাকা, শনিবার, ১১ অগ্রহায়ণ ১৪২৯, ২৬ নভেম্বর ২০২২, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৪

লাইফস্টাইল

ব্রেকফাস্ট আইটেম নিয়ে এসেছে ড্যান কেক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৬ ঘণ্টা, অক্টোবর ৫, ২০২২
ব্রেকফাস্ট আইটেম নিয়ে এসেছে ড্যান কেক

দেশের বাজারে বেকারি আইটেমগুলোর মধ্যে ‘ড্যান কেক’ গ্রাহকদের কাছে নির্ভরযোগ্য একটি নাম। ২০১৫ সালে চালু করার পর থেকে ড্যান কেক তার পণ্যের গুণগতমান ও বৈচিত্র্যের সঙ্গে বাংলাদেশের স্ন্যাক ব্র্যান্ড হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে।

উন্নতমানের কেক ও কুকিজ জাতীয় পণ্য নিয়ে গত ৭ বছর ধরে মানুষের মন জয় পর মানুষের চাহিদার কথা চিন্তা করে ড্যান কেক নতুন করে ব্রেকফাস্ট পণ্য নিয়ে এসেছে।  

নতুন ব্রেকফাস্ট পণ্যের মধ্যে রয়েছে মিল্ক রুটি, টর্টিলা রুটি এবং ক্রসেন্ট। এই তিনটি আইটেম নিয়েই ড্যান কেকের নতুন ব্রেকফাস্ট সলিউশন।

প্রতিটি মানুষের প্রতিদিনের নাস্তার একটি অপরিহার্য অংশ হয়ে উঠেছে মিল্ক রুটি, পাশাপাশি টর্টিলা রুটিতে রয়েছে আমাদের ঘরে তৈরি রুটির মতোই মজাদার স্বাদ এবং ক্রসেন্ট ইউরোপীয়দের একটি জনপ্রিয় ব্রেকফস্ট আইটেম। যেটি বাংলাদেশি গ্রাহকদেরও আকৃষ্ট করেছে।

বিখ্যাত ডেনিশ ব্র্যান্ড গত ৮৭ বছর ধরে সেরামানের গুণগত কেক তৈরি করে আসছে। ডেনিশের গুণমান ও স্বাদের কারণে ড্যান কেক এখন বিশ্বের ৩০টিরও বেশি দেশে পাওয়া যায়।  

পরিবারের জন্য স্বাস্থ্যকর ব্রেকফাস্ট সমাধান নিশ্চিত করতেই ড্যান কেকের নতুন ব্রেকফাস্ট আইটেম। ড্যান কেকের অন্যান্য পণ্যের মতোই ব্রেকফাস্ট সলিউশনের প্রতিটি পণ্য তৈরিতে ইউরোপীয় রেসিপি অনুসরণ করা হয়।  

কাঁচামাল সংগ্রহ থেকে শুরু করে পণ্যের প্যাকেজিং পর্যন্ত প্রতিটি পদক্ষেপ আন্তর্জাতিক স্বাস্থ্যবিধি মেনে করা হয়।  

এজন্য বর্তমানে ড্যান কেক জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে পরিচিতি পেয়েছে। গ্রাহকদের মাঝে প্রতিদিন মজাদার খাবার উপহার দিতে ড্যান কেক তাদের ডেলিভারি চ্যানেলকে আরও শক্তিশালী করার পদক্ষেপ নিয়েছে।  

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa