ঢাকা, সোমবার, ২ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১, ১০ রবিউল আউয়াল ১৪৪৩

মালয়েশিয়া

বন্যার্তদের জন্য মালয়েশিয়া আ’লীগের ২৫ লাখ টাকার অনুদান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১২১ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৭
বন্যার্তদের জন্য মালয়েশিয়া আ’লীগের ২৫ লাখ টাকার অনুদান বন্যার্তদের জন্য মালয়েশিয়া আ’লীগের ২৫ লাখ টাকার অনুদান

ঢাকা: বন্যা দুর্গতদের জন্য প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে ২৫ লাখ টাকার অনুদান দিয়েছে মালেশিয়া আওয়ামী লীগ।

বুধবার (৩০ আগস্ট) প্রধানমন্ত্রীর কার্যালয়ে মালয়েশিয়া আওয়াগী লীগের আহ্বায়ক এম রেজাউল করিম রেজার নেতৃত্বে ১১ সদস্যের একটি প্রতিনিধি দল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে অনুদানের চেক তুলে দেন।

অনুদানের মধ্যে মালয়েশিয়া আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ২০ লাখ টাকা ও বাংলাদেশ কমিউনিটি জহুর ও জহুর প্রদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে ৫ লাখ টাকার চেক দেওয়া হয়।

এ সময় মালয়েশিয়া আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ওয়াহিদুর রহমান অহিদ, আব্দুল হামিদ জাকারিয়া, আহ্বায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান ডাবলু, হাবিবুর রহমান হাবিব, হুমায়ূন কবির আমির ও আবুল হোসেন, বাংলাদেশ কমিউনিটি জহুরের সভাপতি ও জহুর প্রদেশ আওয়ামী লীগের সহ সভাপতি এস এম আহমেদ শাহাজাহান আলী, সহ সভাপতি মো. ফাহিম, জিল্লাল হুসাইন, সারফিন মিয়া ও মো. শামিম অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

মালয়েশিয়া আওয়ামী লীগের আহ্বায়ক এম রেজাউল করিম রেজা বাংলানিউজকে বলেন, যেকোনো দুর্যোগে মালয়েশিয়া আওয়ামী লীগ সব সময় দেশবাসীর পাশে ছিল এবং আগামীতেও থাকবে। নিমতলি অগ্নিকাণ্ডের সময়ও মালয়েশিয়া আওয়ামী লীগের পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে অনুদান দিয়েছিলাম।

বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৭
এমইউএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa