ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব নিলেন সালমা রহমান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০০ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
পিরোজপুর জেলা পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব নিলেন সালমা রহমান

পিরোজপুর: বাংলাদেশের একমাত্র নির্বাচিত নারী জেলা পরিষদ চেয়ারম্যান পিরোজপুরের সালমা রহমান হেপি দায়িত্ব নিয়েছেন। বুধবার (৩০ নভেম্বর) দুপুরে জেলা পরিষদ হলরুমে নব-নির্বাচিত ১০ সদস্যসহ  তিনি প্রধান নির্বাহী রেবেকা খানের  কাছ থেকে দায়িত্ব বুঝে নেন।

এদিন দুপুর ১টার দিকে নব-নির্বাচিত সদস্যদের নিয়ে চেয়ারম্যান সালমা রহমান জেলা পরিষদ ভবনে এলে তাকে ফুল দিয়ে বরণ করেন প্রধান নির্বাহী রেবেকা খান ও জেলা পরিষদের কর্মকর্তা ও কর্মচারীরা। এর পর চেয়ারম্যান জেলা পরিষদের হল রুমে প্রথম সভায় অংশ নেন।

সভায় পিরোজপুর জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও সাবেক সংসদ সদস্য একেএমএ আউয়াল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান খালেক, উপজেলা চেয়ারম্যান অ্যাড. মতিউর রহমান, আব্দুল হক, আবু সাইদ মিয়া মনুসহ পৌর মেয়র গোলাম কবির, সদর, নাজিরপুর ও ইন্দুরকানি উপজেলার ইউএনও এবং নবাগত জেলা পরিষদের সদস্যরাসহ পিরোজপুরে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংক্ষিপ্ত দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান শেষে উপস্থিত সব কর্মকর্তা, চেয়ারম্যান, মেয়রসহ সবার কাছে দোয়া চান সালমা রহমান হেপি। এ সময় তিনি আগামীতে সবার সার্বিক সহযোগিতা কামনা করে পিরোজপুর জেলাকে একটি সুখি, সমৃদ্ধ ও উন্নত জেলায় রূপান্তরে প্রত্যয় ব্যক্ত করেন।

এর আগে এদিন  সকালে নব-নির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান সালমা রহমান নির্বাচিত সদস্য, সংরক্ষিত নারী সদস্যদ এবং দলীয় নেতা-কর্মীদের নিয়ে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেন। সেখানে তিনি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে দোয়া ও মোনাজাত করেন।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, নভেম্বর ৩০, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।