ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

খাদ্য-শীতবস্ত্র নিয়ে অসহায়-দুস্থদের পাশে অল ইন ওয়ান‘৮৯

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
খাদ্য-শীতবস্ত্র নিয়ে অসহায়-দুস্থদের পাশে অল ইন ওয়ান‘৮৯

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে সহস্রাধিক অসহায় ও দুস্থ ব্যক্তিকে বিভিন্ন খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র দিয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন অল ইন ওয়ান‘৮৯। শুক্রবার (২ ডিসেম্বর) সকালে সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এই খাদ্য ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) আলহাজ্ব মো. রাজিব উদ্দিন বাবু এই খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন।

অল ইন ওয়ান‘৮৯ সংগঠনের সভাপতি মো. মাসুদ আক্তার মুক্তার সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন সৈয়দপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর  এবং খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ কর্মসূচির আহ্বায়ক  মো. এরশাদ হোসেন পাপ্পু। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন অল ইন ওয়ান‘৮৯ সংগঠনের সদস্য ডা. মো. আবু সাঈদ টিটু, শাহানাজ বেগম ঝর্ণা, মাহমুদ হাসান, এজাজ খান প্রমুখ।

এ সময় খাদ্য সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ কর্মসূচির সদস্য সচিব জিএম কামরুল হাসান শামীম, এম আর এ মানিক, হারুন-অর রশিদ, সেকেন্দার আলী, নুর মোহাম্মদ, মোছা. রোকসানা পারভীন, মিজান, বাদশা, হাফিজ, লেবু ও রেশমাসহ সংগঠনটির অন্যান্যরা উপস্থিত থেকে সার্বিক সাহায্য-সহযোগিতা কেরেন।

এদিন মোট ১০০৭ জন সুবিধাবঞ্চিত অসহায় ও দুস্থ মানুষের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী  ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।   বিতরণকৃত সামগ্রী খাদ্য সামগ্রী মধ্যে রয়েছে চাল ১০ কেজি, সয়াবিন তেল দুই লিটার, ডাল দুই কেজি, লবন এক কেজি এবং একটি কম্বল।

বাংলাদেশ সময়: ১৭২৩ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।