ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

জাতীয়

বগুড়ায় বাস ও ২ ভটভটির সংঘর্ষে নিহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪০ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
বগুড়ায় বাস ও ২ ভটভটির সংঘর্ষে নিহত ৩

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় বাস ও দুই ভটভটির মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন।  

সোমবার (০৫ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের ঘোগাবটতলা ইতালিপাড়ায় ঢাকা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- শেরপুর উপজেলার শাহবন্দেগি ইউনিয়নের শেরুয়া এলাকার আলামিন, শেরপুর পৌরসভার কর্মকার পাড়ার গোপাল সরকার ও শাজাহানপুর উপজেলার আড়িয়াবাজার এলাকার নাঈম। আল আমিন ও গোপাল ভটভটি দু’টির চালক। নাঈম যাত্রী ছিলেন।  

স্থানীয় সূত্রে জানা যায়, মহাসড়কে শেরপুরের আমিনপুর এলাকা থেকে একটি ধান বোঝাই ভটভটি সিরাজগঞ্জ যাচ্ছিল। পথে ঘোগাবটতলা ইতালিপাড়ায় ঢাকাগামী একটি বাস ধান বোঝাই ভটভটিকে ধাক্কা দেয়৷ এতে অপর দিক থেকে আসা খাদ্য সামগ্রীবাহী আরেকটি ভটভটির সঙ্গে ধান বোঝাই ভটভটির মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে দুই ভটভটির চালক ঘটনাস্থলেই নিহত হন। এতে আহত হন নাঈমসহ দুই যাত্রী। এ অবস্থায় তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে যান ফায়ার সার্ভিস সদস্যরা। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নাঈমের মৃত্যু হয়।  

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়্যারহাউজ কর্মকর্তা নাজির হোসেন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।
 
শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) জয়নাল আবেদীন সরকার জানান, এ ঘটনায় ধাক্কা দেওয়া বাসটি জব্দ করা হয়েছে। তবে তার আগেই চালক ও সহকারী পালিয়ে গেছে।

বাংলাদেশ সময়: ২৩৩৬ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২২
কেইউএ/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa