ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

এডিবি-জাইকার অর্থায়নে ঠাকুরগাঁওয়ে অসহায়দের মধ্যে বিভিন্ন সহায়তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৩ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
এডিবি-জাইকার অর্থায়নে ঠাকুরগাঁওয়ে অসহায়দের মধ্যে বিভিন্ন সহায়তা

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে এডিবি ও জাইকার অর্থায়নে প্রতিবন্ধীদের মধ্যে হূইল চেয়ার, বিভিন্ন স্কুলের শিক্ষার্থীদের বাইসাইকেল, অস্বচ্ছল, বিধবা ও স্বামী পরিত্যক্তা নারীদের মধ্যে সেলাই মেশিন ও কমিউনিটি ক্লিনিকে ডেলিভারি বেড বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলা পরিষদের অডিটোরিয়াম চত্বরে এসব সামগ্রী বিতরণ করা হয়।


 
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আ.লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদস সদস্য রমেশ চন্দ্র সেন এমপি। এছাড়াও এসময় সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি অ্যাড. অরুণাংশু দত্ত টিটো, সদর উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মো. সমাসুজ্জামান, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আ. রশীদ, জেলা আ.লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম স্বপনসহ সদর উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, কমিউনিটি ক্লিনিকের প্রতিনিধি, হুইল চেয়ার গ্রহণকারি ও বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

জানা যায়, এডিবির অর্থায়নে সদর উপজেলার ২২টি ইউনিয়নের মধ্যে ৬৫টি বাইসাইকেল, ৩৫টি হুইল চেয়ার এবং ৩৪টি সেলাই মেশিন বিতরণ করা হয়। এছাড়া জাইকার অর্থায়নে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে উন্নতমানের ২১টি ডেলিভারী সেট ও একটি করে টেবিল বিতরণ করা হয়ে।

বাংলাদেশ সময়: ২০২০ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa