ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

জাতীয়

বাবুগঞ্জে বিদ্যালয়ের মাঠে ককটেল বিস্ফোরণ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৮ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
বাবুগঞ্জে বিদ্যালয়ের মাঠে ককটেল বিস্ফোরণ

বরিশাল: বরিশাল জেলার বাবুগঞ্জ উপজেলার একটি বিদ্যালয়ের মাঠে বিকট শব্দে ককটেল বিস্ফোরণের খবর পাওয়া গেছে। সেখান থেকে অবিস্ফোরিত অবস্থায় তিনটি ককটেল উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার দেহেরগতি ইউনিয়নের ঈশ্বরচন্দ্র নারায়ণ মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে দুটি ককটেল বিস্ফোরণের শব্দ পাওয়া যায়।

বিষয়টি নিশ্চিত করেছেন বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান জানান, রাত সাড়ে ৯টার দিকে উপজেলার দেহেরগতি ইউনিয়নের ঈশ্বরচন্দ্র নারায়ণ মাধ্যমিক বিদ্যালয় মাঠে তিন/চারটি ককটেল বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। খবর পেয়ে বাবুগঞ্জ থানার টহল পুলিশ মাঠে গিয়ে তল্লাশি করে। পরে মাঠ
থেকে তিনটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করা হয়েছে।

নাশকতামূলক কর্মকাণ্ডের উদ্দেশ্যে ককটেল বিস্ফোরণ ঘটানো হয়ে থাকতে পারে জানিয়ে ওসি বলেন, ককটেলগুলো কারা এনেছে এবং ফাটিয়েছে তা শনাক্ত করতে পুলিশ কাজ করছে। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

দেহেরগতি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সদস্য বাবুল হাওলাদার জানান, ডাকাত প্রতিরোধে বটতলায় একটি সভা করে ওই বিদ্যালয়ে সভা করার উদ্দেশে রওনা দেন তিনি। পথে দুটি বিকট শব্দ পান। বিদ্যালয়ের মাঠে গিয়ে দেখতে পান আরও তিনটি ককটেল অবিস্ফোরিত অবস্থায় পড়ে রয়েছে।

বাংলাদেশ সময়: ০২০৭ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২২
এসএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa