ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

জাতীয়

ঢাকার প্রবেশমুখে পুলিশের চেকপোস্ট, সন্দেহ হলেই তল্লাশি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
ঢাকার প্রবেশমুখে পুলিশের চেকপোস্ট, সন্দেহ হলেই তল্লাশি

ঢাকা: ঢাকা-ময়মনসিংহ হাইওয়ে রোডের আব্দুল্লাহপুর এলাকায় অস্থায়ী চেকপোস্ট বসিয়েছে পুলিশ। সেখানে কাউকে সন্দেহজনক মনে হলেই করা হচ্ছে তল্লাশি।

শুক্রবার (৯ ডিসেম্বর) ওই এলাকা ঘুরে দেখা গেছে, উত্তরবঙ্গ ও ময়মনসিংহ এলাকাসহ ঢাকার বাহির থেকে আসা গাড়িগুলো থামিয়ে তল্লাশি করছে পুলিশ। সেখানে কাউকে সন্দেহজনক মনে হলেই করা হচ্ছে জিজ্ঞাসাবাদ।

অন্যদিকে, একই এলাকায় ঢাকা-১৮ আসনের এমপি মোহাম্মদ হাবিব হাসান নেতাকর্মীদের নিয়ে শোডাউন করেছেন। এ সময় তারা নানা ধরনের স্লোগানসহ মিছিল করতে থাকেন।

গণমাধ্যমকে তিনি বলেন, আজকে বিএনপি-জামায়াত জোটের নৈরাজ্যের বিপক্ষে আমাদের এই অবস্থান কর্মসূচি। আপনারা ইতোমধ্যেই দেখেছেন যে, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যাপক ধৈর্যের পরিচয় দিয়েছেন। কিন্তু আর না, এখন সময় এসেছে এদের নৈরাজ্য রুখে দেওয়ার।

এদিকে, আজ গণপরিবহনের সংখ্যাও কম দেখা গেছে সড়কে। তুলনামূলক যাত্রীদের চলাচলও ছিল কম। জানতে চাইলে আজমেরী গ্লোরীর বাসচালক শহীদুল ইসলাম বাংলানিউজকে বলেন, ছুটির দিন হওয়ায় যাত্রীর চাপ কম। সেজন্য রাস্তায় আমাদের যানবাহনও কম। অন্যদিনের তুলনায় আজ অন্তত ৫০ শতাংশ বাস কম আছে আমাদের। মূলত যাত্রী সংকটের কারণেই মালিকপক্ষ বাস নামায়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, চেকপোস্ট আমাদের নিয়মিত কার্যক্রমেরই অংশ। আমরা নাশকতার শঙ্কা থেকেই মূলত এই তল্লাশি চালাচ্ছি। কাউকে সন্দেহভাজন মনে হলে জিজ্ঞাসাবাদ করছি। তবে এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। দিনভর চেকপোস্ট কার্যক্রম চলমান থাকবে।

>>> আরও পড়ুন: গাবতলীর প্রবেশ পথের যানবাহনে তল্লাশি

বাংলাদেশ সময়: ১৩৫২ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
এমকে/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa