ঢাকা, রবিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

জাতীয়

গজারিয়ায় নাশকতার মামলায় ইউপি সদস্য গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৬ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
গজারিয়ায় নাশকতার মামলায় ইউপি সদস্য গ্রেফতার প্রতীকী ছবি

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জের গজারিয়ায় নাশকতার মামলায় যুবদল নেতা ও ইউপি নজরুল ইসলাম বাদশাকে গ্রেফতার করেছে পুলিশ।  

শুক্রবার (০৯ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে হোসেন্দী ইউনিয়নের গোয়ালগাঁও গ্রাম থেকে তাকে গ্রেফতার করে।

 

নজরুল ইসলাম বাদশা উপজেলা যুবদলের কার্যকরী সদস্য ও হোসেন্দী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য। তার ভাই রফিকুল ইসলাম মাসুম কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি।  

গজারিয়া থানার তদন্ত কেন্দ্রের ইনচার্জ মুহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, গ্রেফতার নজরুল ইসলাম বাদশাকে অজ্ঞাত নামা আসামি হিসেবে গ্রেফতার করা হয়েছে। আগামীকাল শনিবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হবে। এছাড়া নাশকতার মামলায় এজাহারভুক্ত বিএনপির ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

গত ৩০ নভেম্বর সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের গজারিয়া অংশের ভিটিকান্দি এলাকায় আটক বিএনপি নেতাকর্মীদের মুক্তির দাবিতে ও আগামী ১০ ডিসেম্বরের ঢাকায় মহাসমাবেশ সফল করার জন্য মিছিল বের করে বিএনপি নেতাকর্মীরা। মিছিল থেকে মুহুর্মুহু ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটে এবং বিএনপি নেতাকর্মীদের হামলায় আহত হয় উপজেলা ছাত্রলীগের সাবেক কমিটির কার্যকরী সদস্য পারভেজ আহমেদ সুমনসহ ৩ জন। এ ঘটনায় আহত পারভেজ আহমেদ সুমন বাদী হয়ে ৪৫জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫০ জনকে আসামি করে মামলা করেন।

বাংলাদেশ সময়: ২৩১৬ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa