ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোরেলগঞ্জে বাকপ্রতিবন্ধী দোকানির ছুরিকাঘাতে কিশোর নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
মোরেলগঞ্জে বাকপ্রতিবন্ধী দোকানির ছুরিকাঘাতে কিশোর নিহত

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে রুবেল সমাদ্দার (২৫) নামে এক বাকপ্রতিবন্ধী দোকানির ছুরিকাঘাতে টুটুল হাওলদার (১৪) নামে এক কিশোর নিহত হয়েছে।
 
শুক্রবার (০৯ ডিসেম্বর) রাতে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের গুলিসাখালী গ্রামে রুবেলের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

নিহত টুটুল গুলিশাখালী গ্রামের আব্দুল বারেক হাওলাদারের ছেলে। টুটুল এলাকায় ছোটখাট কাজ করত। রুবেল সমাদ্দার একই এলাকার আলমগীর সমাদ্দারের ছেলে।

প্রত্যক্ষদর্শী সাব্বির বলেন, কয়েকদিন আগে রুবেলের দোকানের সামনে টুটুল বসেছিল। ওই সময় টুটুলকে ইশারায় ডেকেছিলেন রুবেল। তখন টুটুল সারা না দেওয়ায় রুবেল ক্ষিপ্ত হয়ে টুটুলের গায়ে পানি ছুড়ে মারেন। এ নিয়ে দু’জনের মধ্যে মারামারি হয়। বিষয়টি তখন সমাধান হয়ে যায়। টুটুল শুক্রবার (০৯ ডিসেম্বর) রাতে রুবেলের দোকানের সামনে বসেছিল। দোকানের সামনে লোকজন কমে গেলে রুবেল হঠাৎ করে টুটুলকে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে গুরুতর আহত অবস্থায় টুটুলকে উদ্ধার করে মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক ডা. রায়হানা ফেরদৌসী দোলা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে স্থানীয় গ্রাম পুলিশ মো. ওয়াদুদ হাওলাদার বলেন, আগের মারামারির জেরে এ হত্যাকাণ্ড হয়েছে।

মো‌রেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মো. শাহজাহান আহমেদ বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠাচ্ছে। ঘাতক রুবেলকে আটক করতে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ০৮৫০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।