ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিএনপি-জামায়াতের বিরুদ্ধে সুনামগঞ্জে লাঠি মিছিল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
বিএনপি-জামায়াতের বিরুদ্ধে সুনামগঞ্জে লাঠি মিছিল

সুনামগঞ্জ: সারা দেশে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে সুনামগঞ্জেও আওয়ামী লীগের লাঠি মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।  

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন এ লাঠি মিছিল ও পথসভার নেতৃত্ব দেন।

 

শনিবার (১০ ডিসেম্বর) দুপুরে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে নুরুল হুদা মুকুটের নেতৃত্বে মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার দলীয় কার্যালয়ের সামনে পথসভা অনুষ্ঠিত হয়েছে।
 
এ সময় বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, সহ-সভাপতি সৈয়দ আবুল কাশেম, তাহিরপুর উপজেলার চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল, সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম, সাংগঠনিক সম্পাদক শংকর চন্দ্র দাস, মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু, অ্যাডভোকেট আজাদুল ইসলাম রতন, অ্যাডভোকেট কল্লোল তালুকদার চপল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ প্রমুখ।
 
অন্যদিকে বেলা ৩টার দিকে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমনের নেতৃত্বে আরেকটি মিছিল শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় শহীদ মিনারে এসে এক পথসভা অনুষ্ঠিত হয়েছে।
 
পথসভায় আরও বক্তব্য রাখেন, সহ-সভাপতি অ্যাডভোকেট খায়রুল কবির রুমেন, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট হায়দার চৌধুরী লিটন, অ্যাডভোকেট নান্টু রায়, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, জুনেদ আহমদ, অর্থ সম্পাদক ইশতিয়াক শামীম, সুবীর তালুকদার বাপ্টু।

এদিকে, বিএনপির নৈরাজ্য, সন্ত্রাস, অগ্নিসংযোগ ও গাড়ি ভাঙচুরের প্রতিবাদে লাঠিসোঁটা হাতে পাবনার রাস্তায় বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন জেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। শনিবার (১০ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এ কর্মসূচি পালিত হয়।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।