ঢাকা, শুক্রবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৮ জুন ২০২৪, ২০ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাজার করতে গিয়ে হামলার শিকার হলেন সাবেক ইউপি সদস্য

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
বাজার করতে গিয়ে হামলার শিকার হলেন সাবেক ইউপি সদস্য

মাদারীপুর: মাদারীপুরে বিয়ের বাজার করতে গিয়ে প্রতিপক্ষের হামলায় সাবেক ইউপি সদস্য জলিল মোল্লা (৬৫) ও তার ছেলে হেলাল মোল্লা (৩৫) গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১৯ ডিসেম্বর) সকালে সদর উপজেলার মস্তফাপুর বাজারে এ ঘটনা ঘটে।

পরে তাদের উদ্ধার করে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত জলিল মোল্লা কুনিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য।

জানা গেছে,  সোমবার সকালে জলিল মোল্লা তার ছেলে হেলাল ও মেয়ে জামাই জামালকে সঙ্গে নিয়ে আরেক ছেলে দুলাল মোল্লার বিয়ের বাজার করতে মস্তফাপুর বাজারে যান। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে পেয়ারপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান লাভলু তালুকদারের সমর্থকরা তাদের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। সেখানে তাদের কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে এবং সঙ্গে থাকা বিয়ের বাজার করার পাঁচ লাখ টাকা ছিনিয়ে নেয়। তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে।

জলিল মোল্লার মেয়ের জামাই জামাল মোল্লা বলেন, আমরা বাজার করতে গেলে হঠাৎ করে ৪-৫ জনের একটা দল রামদা, ছেন আর চাইনিজ কুড়াল নিয়ে আমার শশুর ও ভাইয়ের ওপর হামলায় চালায়।

জলিল মোল্লার ভাগ্নে আলিম বেপারী বলেন, আমার মামাকে আর মামাতো ভাইকে হত্যার উদ্দেশে হামলা চালানো হয়েছে। তাদের ওপর যারা এভাবে হামলা চালিয়েছে তাদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।

এদিকে অভিযোগ অস্বীকার করে পেয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লাভলু তালুকদার বলেন, আমার বিষয়ে মিথ্যা অভিযোগ করা হচ্ছে। আমার জানা মতে আমার কোনো সমর্থক তাদের ওপর হামলা চালায়নি।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. শাওলীন আফরোজ বলেন, দুইজনকে গুরুতর আহত অবস্থায় এখানে নেওয়া হয়েছিল। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

মাদারীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, হামলার বিষয়টি শুনেছি। ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।