ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাদারীপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
মাদারীপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেলের তিন আরোহী আহত

মাদারীপুর: মাদারীপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোটরসাইকেলে থাকা মামাতো-খালাতো তিন ভাইবোন গুরুতর আহত হয়েছেন। তাদের অবস্থা আশঙ্কাজনক।

 

শুক্রবার (২৩ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে শহরের ইটেরপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

আহতরা হলেন- জেলার রাজৈর উপজেলার সুতারকান্দি গ্রামের হাবিব শেখের মেয়ে সোহানা আক্তার (১৬), একই গ্রামের মিলন বেপারীর ছেলে হিমেল বেপারী (১৫) ও শহরের আমিরাবাদ এলাকার ইলিয়াস ফরাজীর ছেলে সেতু (১৭)। আহতরা সম্পর্কে মামাতো-খালাতো ভাইবোন।

জানা গেছে, শহরের আমিরবাদ এলাকা থেকে হিমেল মোটরসাইকেল যোগে খালাতো বোন সোহানা ও সেতুকে নিয়ে মোস্তফাপুর ঘুরতে বের হয়। ইটেরপুল এলাকায় আসলে পেছন থেকে একটি যাত্রীবাহী বাস তাদেরকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী তিনজনই আহত হয়। দুমড়েমুচড়ে যায় মোটরসাইকেলটি। পরে স্থানীয়রা তিনজনকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করে। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হিমেল, সোহানা ও সেতুকে উন্নত চিকিৎসার জন্য রাজধানী পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। মোটরসাইকেল চালকের বয়স কম থাকা ও মোটরসাইকেলে অতিরিক্ত আরোহী বহন করায় নিয়ন্ত্রণে না থাকায় এ দুর্ঘটনা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এছাড়া বাসের চালকের কোনো ত্রুটি ছিল কিনা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।