ঢাকা, শনিবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

জাজিরায় বোমা তৈরির সময় বিস্ফোরণে আহত সেই যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
জাজিরায় বোমা তৈরির সময় বিস্ফোরণে আহত সেই যুবকের মৃত্যু

শরীয়তপুর: শরীয়তপুরের জাজিরায় বোমা তৈরির সময় বিস্ফোরণে আহত সেই ইমরান খালাসি (২৭) মারা গেছেন। শনিবার (২৪ ডিসেম্বর) বিকালে জাজিরা থানার ওসি মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, আহত ইমরান সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এর আগে ২১ ডিসেম্বর দুপুরে উপজেলার সেনেরচর ইউনিয়নের চরধপুরিয়া কাচারিকান্দি গ্রামে তিনি আহত হন। এসময় তার ঘরের টিনের বেড়া-চালা উড়ে যায়।

পুলিশ ও স্থানীয়সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে ইমরান খালাসি বিক্রির জন্য বোমা তৈরি করে আসছেন। গত বুধবার নিজের ঘরে বসে বোমা তৈরির সময় বোমা বিস্ফোরিত হলে তিনি গুরুতর আহত হন। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন স্বজনরা। আজ শনিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ ব্যাপারে জাজিরা থানার ওসি মোস্তাফিজুর রহমান বলেন, ইমরান খালাসি বোমা তৈরির সময় বিস্ফোরণে আহত হন। আজ তিনি মারা গেছেন। এ ঘটনায় তিনি সহ পাঁচজনের নামে মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।