ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

গাজীপুরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২
গাজীপুরে বৃদ্ধকে কুপিয়ে হত্যা

ঢাকা: গাজীপুরের কাপাশিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে মোতালেব হোসেন (৬৫) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

শনিবার (২৪ ডিসেম্বর) সকাল ১০টার দিকে কাপাশিয়া উপজেলার ভুবনেরচারা এলাকায় এ ঘটনা ঘটে। পরে রাতে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের মেয়ের জামাই মো. জিয়াউর রহমান জানান, তার শ্বশুর মোতালেব হোসেন ফুপাতো বোনদের কাছ থেকে এক বিঘা জমি কেনেন। তবে সেই জমি দখল করেছিল আরেক ফুপাতো বোন আছিয়ার পরিবার। এটি নিয়ে ২-৩ মাস আগে থানায় সাধারণ ডায়েরিও করেছিলেন তিনি। ইউনিয়ন পরিষদে অভিযোগ করেছিলেন। শনিবার সকালে তিনি স্ত্রী মমতাজ বেগম, ছেলে মাসুম ও ছেলের বউ রোকসানাকে নিয়ে সেই জমিতে যান। তখন ফুপাতো বোন আছিয়া, তার ছেলে রাকিব, রাসেল তাদের মারধর করেন এবং মোতালেব ও মাসুমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করেন। পরে তাদের  শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অবস্থার অবনতি দেখে মোতালেবকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক রাত সাড়ে ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ মো. মাসুদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের মর্গে রাখা হয়েছে। ঘটনাটি কাপাশিয়া থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২২ 
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।