ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

আড়াইহাজারে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
আড়াইহাজারে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে যুবক নিহত ছবি: প্রতীকী

নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছিনতাইকারী সন্দেহে আসাদ (২৫) নামে এক যুবক গণপিটুনিতে নিহত হয়েছেন।

শনিবার (২৪ ডিসেম্বর) রাতে উপজেলার হাইজাদী ইউনিয়নের সেনদী মাধবদী এলাকায় এ ঘটনা ঘটে।

আসাদ একই এলাকার জজ মিয়ার ছেলে।  

এ ঘটনায় তিনজন আহত হয়েছেন। তারা হলেন- রাকিব, আজিজুল ও আরিফুল। এদের বাড়ি আড়াইহাজারের গুরুবদী এলাকায়। তারা ক্ষুদ্র ব্যবসায়ী (মেলায় বেলুন বিক্রেতা)। রাতে তারা সোনারগাঁ মেলা থেকে বেচাবিক্রি শেষে বাড়ি ফিরছিলেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, মেলা থেকে বাড়ি ফেরার পথে সেনদী মাধবদী কবরস্থানের সামনে এলে ব্যবসায়ী রাকিব, আজিজুল ও আরিফুলের গতিরোধ করে একদল ছিনতাইকারী। এ সময় দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে তাদের কাছ থেকে টাকা, মোবাইল ও সঙ্গে থাকা সবকিছু চায় ছিনতাইকারীরা। তারা দিতে অস্বীকৃতি জানালে তাদের এলোপাতাড়ি কোপায় ছিনতাইকারীরা। এ সময় তাদের ডাক-চিৎকারে আশপাশের গ্রামের কয়েকশ মানুষ লাঠিসোটা, দা-বটি নিয়ে বের হয়ে তাদের ধাওয়া দিলে তারা পালিয়ে যায়। এ সময় আসাদকে আটক করে গণপিটুনি দেয় গ্রামবাসী। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর জেনারেল হাসপাতালে পাঠানো হচ্ছে। তার বিরুদ্ধে কোনো মামলা আছে কিনা খোঁজ নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০১৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।