ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দরজা ভেঙে ঢুকতেই মেলে কিশোরীর ঝুলন্ত মরদেহ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
দরজা ভেঙে ঢুকতেই মেলে কিশোরীর ঝুলন্ত মরদেহ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে রিয়া মনি (১২) নামে এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৪ ডিসেম্বর) রাতে ফতুল্লার দেওভোগ নাগবাড়ীর নজির মিয়ার ভাড়াটিয়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত রিয়া মনি ফতুল্লা মডেল থানার দেওভোগ নাগবাড়ীর নজির মিয়ার ভাড়াটিয়া রুপ মিয়ার মেয়ে।

এ ঘটনায় নিহতের বাবা রুপ মিয়া বাদী হয়ে রোববার (২৫ ডিসেম্বর) দুপুরে ফতুল্লা মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ করা হয়, নিহত রিয়া মনি দেওভোগ মহিলা মাদরাসায় পড়তো। গত ২-৩ মাস যাবৎ পড়ালেখায় তেমন মনোযোগী ছিলনা। পড়ালেখার কথা বললেই সে রাগ করতো। শনিবার দুপুর ৩টার দিকে নিহতের মা রিয়া মনিকে বাসায় একা রেখে নিজ কর্মস্থলে চলে যান। রাত ৯টার দিকে নিহতের ভাই শামীম (২১) নিজ কর্মস্থল থেকে বাসায় ফিরে এসে দরজা বন্ধ পেয়ে ডাকাডাকি করতে থাকে। কিন্তু কোনো সাড়াশব্দ না পেয়ে বাদীকে (রুপ মিয়া) মোবাইল ফোনে অবগত করলে বাদীসহ আশপাশের লোকজন রাত সাড়ে ৯টার দিকে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে গলায় ওড়না পেঁচানো সিলিং ফ্যানের সঙ্গে রিয়া মনির ঝুলন্ত দেহ দেখতে পান।

খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে নিয়ে যাওয়া হয়। ময়নাতদন্ত শেষে নিহতের পরিবারের সদস্যদের নিকট মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
এমআরপি/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।