ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে দলগত ধর্ষণ, গ্রেপ্তার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, মে ৩, ২০২৪
বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে দলগত ধর্ষণ, গ্রেপ্তার ২

বরিশাল: জেলার সদর উপজেলায় চলন্ত অটোরিকশা থেকে নামিয়ে ১৫ বছরের এক বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে দলগত ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (০৩ মে) ভূক্তভোগীর বাবা বাদী হয়ে কাউনিয়া থানায় একটি মামলা করেছেন।

সেই মামলায় আটক দুইজনকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

বৃহস্পতিবার (০২ মে) রাত পৌঁনে ১১টার দিকে বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের সাপানিয়া এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় এক ব্যক্তি বিষয়টি দেখতে পেয়ে পুলিশে জানান।

এরপর তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘটনাস্থল থেকে সোহেল নামে এক যুবককে আটক করে পুলিশ। পরে সোহেলের দেওয়া তথ্যের ভিত্তিতে অপর যুবক জাকিরকে আটক করা হয়।

গ্রেপ্তার দুই যুবকের মধ্যে মো. সোহেল (৩৩) ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলার বরাইয়া গ্রামের মৃত সাহেব আলীর ছেলে ও জাকির হোসেন মোল্লা (৩৫) বরিশাল সদর উপজেলার চরবাড়িয়া ইউনিয়নের সাপানিয়া গ্রামের মৃত ইউনুস মোল্লার ছেলে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) ফারুক হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, মেয়েটি বরিশাল নগর থেকে অটোরিকশায় করে সাপানিয়া এলাকার স্বজনের বাড়িতে যাচ্ছিলেন। সাপানিয়া পোল সংলগ্ন এলাকায় পৌঁছালে অটোরিকশা থামিয়ে অভিযুক্তরা ভূক্তভোগীকে নিয়ে যায়। এরপর কিশোরীকে পার্শ্ববর্তী নির্জন এলাকায় নিয়ে দলগত ধর্ষণ করে। স্থানীয় এক ব্যক্তি বিষয়টি দেখতে পেয়ে মোবাইল ফোনে বিষয়টি পুলিশকে জানায়। তখন পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে সোহেলকে আটক করে। এরপর সোহেলের দেওয়া তথ্যে অভিযান চালিয়ে জাকির নামে আরেক যুবককে আটক করে পুলিশ।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, এমন খবরে তাৎক্ষণিক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। এ ঘটনায় আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) ফারুক হোসেন বলেন, বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে দলগত ধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে ভূক্তভোগী কিশোরী বরিশাল ওয়ান স্টপ ক্রাইসিস সার্ভিসে (ওসিসি) আছে।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, মে ০৩, ২০২৪
এমএস/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।