ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

ইউপি সদস্যকে কুপিয়ে জখম, পাল্টা হামলায় বাড়ি ভাঙচুর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১১ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
ইউপি সদস্যকে কুপিয়ে জখম, পাল্টা হামলায় বাড়ি ভাঙচুর

নড়াইল: নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়ন পরিষদের সদস্য এনামুল হক এনাকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন।
 
গুরুতর আহত অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


 
রোববার (২৫ ডিসেম্বর) দুপুর ২টার দিকে এনা মেম্বরের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এনা মেম্বার পুরুলিয়া ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য ও রঘুনাথপুর গ্রামের মৃত আব্দুল মজিদের ছেলে।
 
এ ঘটনার পরিপ্রেক্ষিতে পাল্টা হামলা করে প্রতিপক্ষ খায়রুজ্জামানসহ তিনটি বাড়িতে ব্যাপক ভাঙচুর চালিয়েছে এনা মেম্বারের লোকজন। এছাড়া হিমু (৪০) নামে একজনকে কুপিয়ে আহত করেছে তারা।
 
স্থানীয়ভাবে জানা গেছে, গত ইউপি নির্বাচন থেকে রঘুনাথপুর গ্রামের এনা মেম্বর ও খায়রুজ্জামানের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিলো। এর জেরে প্রতিপক্ষের হামলায় আহত হন এনা মেম্বার।
 
এনার ছোট ভাইয়ের স্ত্রী লতা বেগম বাংলানিউজকে বলেন, জোহর নামাজ পড়ে ফেরার পথে খায়রুজ্জামান গ্রুপের লোকেরা অতর্কিত দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। তারা এনা মেম্বারকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এনা মেম্বারের স্বজনেরা বেরিয়ে এলে পালিয়ে যায় প্রতিপক্ষের লোকজন।
 
তিনি আরও বলেন, ধারালো অস্ত্রের কোপে এনা মেম্বারের বাম হাতের তিনটি আঙুল কেটে পড়ে গেছে এবং হাত পায়ে একাধিক কোপে গুরুতর জখম হয়েছে। তাকে প্রথমে নড়াইল সদর হাসপাতালে নিলে অবস্থা আশঙ্কাজনক দেখে চিকিৎসকরা দ্রুত খুলনায় পাঠিয়ে দেন।
 
খায়রুজ্জামানের স্ত্রী নিলুফা ইয়াসমিন বলেন, এনা মেম্বার গ্রুপের লোকেরা জোর করে আমাদের ঘরে ঢুকে আসবাপত্র ভাঙচুর করেছে। এসময় তিনটি আলমারি, ওয়ারড্রব, একটি মোটরসাইকেল, টিভি ভাঙচুরসহ ১০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ দুই লাখ টাকা লুট করে নিয়ে গেছে।
 
তিনি আরও বলেন, এসময় আমাদের পক্ষের সুবেদার (অব.) তমিজিদ ও ইকরামুল শেখের বাড়িতেও ব্যাপক ভাঙচুর ও লুটপাট করে। এছাড়া রঘুনাথপুর গ্রামের সাকায়েত হোসেনের ছেলে হিমুকে (৪০) কুপিয়ে আহত করেছে তারা।
 
কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ তাসমিম আলম বাংলানিউজকে জানান, ঘটনার পর থেকেই ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।