ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিয়ের দাবিতে শিক্ষকের বাড়িতে ছাত্রীর অনশন

ডিষ্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
বিয়ের দাবিতে শিক্ষকের বাড়িতে ছাত্রীর অনশন

নীলফামারী: নীলফামারী সদরে বিয়ের দাবিতে এক প্রাইভেট শিক্ষকের বাড়িতে গিয়ে অনশন করছেন তারই এক ছাত্রী (১৬)। শিক্ষকের বিরুদ্ধে প্রেমের সম্পর্ক করে শারীরিকভাবে মেলামেশারও অভিযোগ করে সে।

জানা গেছে, মনিরুজ্জামান বাবু নামে ওই শিক্ষকের বাড়ি গিয়ে গতকাল শনিবার (২৪ ডিসেম্বর) থেকে অনশন শুরু করে তার ছাত্রী। রোববারও (২৫ ডিসেম্বর) তাকে অনশন করতে দেখা গেছে।

ওই কিশোরী দশম শ্রেণির শিক্ষার্থী। সে যে স্কুলে লেখাপড়া করে মনিরুজ্জামান বাবু সেই প্রতিষ্ঠানের ল্যাব অপারেটর হিসেবে কর্মরত। তিনি সদর ইউনিয়নের বড় খামাতপাড়া গ্রামের বাসিন্দা।

অনশনরত কিশোরীর সঙ্গে কথা বলে জানা গেছে, দুবছর আগে মনিরুজ্জামান বাবুর কাছে বাসায় পড়াশোনার সময় দুজনের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্কও করেন শিক্ষক। বিয়ের কথা বললে তালবাহানা শুরু করেন মনিরুজ্জামান।

মনিরুজ্জামান বিয়ে না করলে ‘নিজেকে শেষ করে ফেলার’ হুমকি দিয়েছে ওই কিশোরী।

সদরের রামনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ওবায়দুল ইসলাম বলেন, ওই কিশোরী তার দাবিতে অনড়। কিন্তু সে বিয়ের যোগ্য হয়নি কারণ তার বয়স মাত্র ১৬। তাই উভয় পরিবারকে সমঝোতার মাধ্যমে মীমাংসা করার জন্য বলেছি।

বাংলাদেশ সময়: ১৯৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।