ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

পরিচর্চার অভাবে অনেক গুণী শিল্পী হারিয়ে যায়: মন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
পরিচর্চার অভাবে অনেক গুণী শিল্পী হারিয়ে যায়: মন্ত্রী

নারায়ণগঞ্জ: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, পরিচর্চার অভাবে অনেক গুণী শিল্পী-সাহিত্যিক হারিয়ে যায়। এখন ডিজিটাল যুগ, যেকোনো কিছু চাইলেই ভবিষ্যতের জন্য সংরক্ষণ করা যায়।

এখন তো অল্প খরচেই চাইলে সবকিছু সংরক্ষণ করা যায়।

রোববার (২৫ ডিসেম্বর) নারায়ণগঞ্জ আলী আহমেদ চুনকা মিলনায়তনে আয়োজিত কবিয়াল সাহিত্য উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। পরে বিভিন্ন ক্যাটাগরিতে কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদসহ কয়েকজনকে সম্মাননা দেওয়া হয়।

মন্ত্রী মোজাম্মেল হক বলেন, এখানে শিশুদের খেলাধুলার জন্য শেখ রাসেল পার্ক করা হয়েছে। আমি মুক্তিযুদ্ধের জন্য আত্মত্যাগ ও জীবন দেওয়া আমাদের মা ও বোন এবং শহীদদের আজ স্মরণ করছি।

উৎসবে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি, বাংলা একাডেমির মহাপরিচালক মুহম্মদ নূরুল হুদা, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের প্রত্নতত্ত্ব বিভাগের অধ্যাপক এ কে এম শাহনেওয়াজ, কারিগরি শিক্ষা অধিদপ্তরের উপ সচিব ও প্রকল্প পরিচালক সুব্রত পাল প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
এমআরপি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।