ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

গণপিটুনিতে যুবক নিহত, দুই মামলায় ১৫০ আসামি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
গণপিটুনিতে যুবক নিহত, দুই মামলায় ১৫০ আসামি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনিতে আসাদুল্লাহ মিয়া (২৫) নামে এক যুবকের নিহত হওয়ার ঘটনায় দুটি মামলা দায়ের হয়েছে।

রোববার (২৫ ডিসেম্বর) অজ্ঞাতনামা ১০০/১৫০ জনকে আসামি করে আড়াইহাজার থানায় একটি মামলা দায়ের করেন উপপরিদর্শক (এসআই) ফারুক হোসেন।

অপর মামলাটি দায়ের করেন ডাকাতদের হামলার শিকার আজিজুল হক।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, আড়াইহাজারের উচিৎপুরা ইউনিয়নের গুরুবদী এলাকার ক্ষুদ্র ব্যবসায়ী রাকিব, আজিজুল ও আরিফুল ইসলাম শনিবার রাতে সোনারগাঁ মেলা থেকে বেচাবিক্রি শেষে বাড়ি ফিরছিলেন। পথে সিন্দী মাধবদী কবরস্থানের সামনের সড়কে কলাগাছ ফেলে তাদের গতিরোধ করে একদল ছিনতাইকারী।

এ সময় দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে তাদের কাছ থেকে নগদ টাকা, মোবাইল ও সাথে থাকা সবকিছু দিয়ে দিতে বলে ছিনতাইকারীরা। তারা দিতে অস্বীকৃতি জানালে তাদের এলোপাতাড়ি আঘাত করতে থাকে ডাকাতদল। ভুক্তভোগীদের চিৎকারে আশেপাশের গ্রামের কয়েকশ’ মানুষ লাঠিসোঁটা, দা-বটি নিয়ে বের হয়ে ধাওয়া দিলে ডাকাতরা পালিয়ে যায়। এ সময় আসাদুল্লাহ নামে এক যুবককে আটক করে গণপিটুনি দেয় উত্তেজিত গ্রামবাসী। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। নিহত আসাদুল্লাহ ওই এলাকার জজ মিয়ার ছেলে।

মামলার বিষয়টি নিশ্চিত করে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল হক হাওলাদার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২২
এমআরপি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।