ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

প্রাইভেটকার থেকে লাফ দিল গরু!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
প্রাইভেটকার থেকে লাফ দিল গরু!

ময়মনসিংহ: চলন্ত একটি প্রাইভেটকার থেকে আচমকা ঝাঁপ দিয়ে মহাসড়কে ছিটকে পড়ে একটি গর্ভবতী গাভি। এসময় আশপাশের লোকজন ছুটে এসে গরুটিকে উদ্ধার করলেও গাড়ি ফেলে পালিয়ে যায় চালক।

 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়িটি জব্দ করে থানায় নিয়ে যায়। সোমবার (২৬ ডিসেম্বর) ভোরে এ ঘটনা ঘটে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের নান্দাইলের দশালিয়া নামক স্থানে।

ধারাণা করা হচ্ছে, সংঘবদ্ধ চোরের দল গরু চুরি করে প্রাইভেটকারে করে নিয়ে যাওয়ার সময় এ ঘটনা ঘটে।  

পুলিশ জানায়, সোমবার ভোর সাড়ে ৫টার দিকে মহাসড়কের ওই স্থানে বিকট শব্দ হয়। এসময় দশালিয়া গ্রামের আব্দুল মন্নাছ দেখতে পান, মহাসড়কের মাঝখানে একটি সাদা রঙের প্রাইভেটকার (যার নম্বর-ঢাকা মেট্রো-খ ১১-০৮০৭) দাঁড়িয়ে আছে। পাশেই সড়কে পড়ে রয়েছে একটি গরু।  এসময় আব্দুল মন্নাছ চিৎকার দিলে বেশ কয়েকজন ছুটে এসে দেখেন, প্রাইভেটকারের ভেতরে কোনো লোকজন নেই। অনেক খোঁজাখুজি করেও কাউকে পাওয়া যায়নি। প্রাইভেটকারের পেছনের সিট খোলা ছিল। তাছাড়া ভেতরে ছড়িয়ে ছিটিয়ে ছিল গোবর ও খড়।  

এ বিষয়ে নান্দাইল থানার উপপরিদর্শক (এসআই) বাবলু রহমান খান জানান, এ ঘটনায় চোর চক্রটির সন্ধান ছাড়াও গরুর প্রকৃত মালিকের খোঁজ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
এসআই


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad