ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হলেন মাশরাফি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হলেন মাশরাফি

ঢাকা: আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক নির্বাচিত হয়েছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্যাপটেন মাশরাফি বিন মর্তুজা।

সোমবার (২৬ ডিসেম্বর) আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সভায় দলের সভাপতি প্রধানমন্ত্রী এ কথা বলেন।

সভা শেষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন।

প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে (গণভবন) এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত ২৪ ডিসেম্বর আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনের পর সভাপতিমণ্ডলীর এটিই প্রথম সভা অনুষ্ঠিত হলো। এ সম্মেলনে আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের অধিকাংশ পদে দায়িত্বপ্রাপ্তদের নাম ঘোষণা করা হয়।

সভা শেষে গণভবন থেকে বের হওয়ার সময় ওবায়দুল কাদের আরও জানান, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর দুইটি পদ, সম্পাদক, উপ-সম্পাদক ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের ২৮টি সদস্য পদ পূর্ণাঙ্গ করার দায়িত্ব দলীয় সভাপতি শেখ হাসিনাকে দেওয়া হয়েছে।

ওবায়দুল কাদের বলেন, এটা আমাদের প্রথম সভা। আমাদের সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে প্রায় তিন ঘণ্টা আমাদের সভা হয়েছে। সেখানে জাতীয়, আন্তর্জাতিক বিভিন্ন বিষয়, বিশেষ করে জাতীয় নির্বাচনকে সামনে রেখে সভাপতি শেখ হাসিনা দিকনির্দেশনামূলক বক্তব্য দিয়েছেন। আজকের এজেন্ডা ছিল কেন্দ্রীয় কমিটি পূর্ণাঙ্গ করা। আজ সভায় যুব ও ক্রীড়া সম্পাদক হিসেবে মাশরাফি বিন মর্তুজার নাম চূড়ান্ত হয়েছে। নেত্রীর দেওয়া প্রস্তাবে সবাই সমর্থন দিয়েছেন। যে পদগুলো শূণ্য আছে তা পূর্নাঙ্গ করার দায়িত্ব সভাপতিকে দেওয়া হয়েছে। তিনি দুই-এক দিনের মধ্যে তা চূড়ান্ত করে ঘোষণা করবেন।

বাংলাদেশ সময়: ২৩০৩ ঘণ্টা, ডিসেম্বর ২৬, ২০২২
এসকে/এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।