ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

শার্শায় ট্রাকের চাপায় এক নারী নিহত

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
শার্শায় ট্রাকের চাপায় এক নারী নিহত

বেনাপোল (যশোর): শার্শায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে জান্নাতুল ফেরদৌস (২৪) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় নূর ইসলাম নামে আরও একজন আহত হয়েছেন।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) সকালে নাভারন বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জান্নাতুল মনিরামপুর উপজেলার মদনপুর গ্রামের মশিয়ার গাজীর মেয়ে। তিনি শার্শা পল্লী বিদ্যুৎতের জোনাল অফিসের কম্পিউটার অপারেটর ছিলেন।

আহত নূর ইসলামের পরিবার জানান, প্রতিদিনের মতো মঙ্গলবার সকালেও জান্নাতুলকে মটরসাইকেলে নিয়ে শার্শার উদ্দেশ্যে যাচ্ছিলেন সহকর্মী ফেরদৌস। তারা নাভারণ বাজারে পৌঁছালে ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে জান্নাতুল সড়কে পড়ে যান। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তার মাথার ওপর দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই জান্নাতুলের মৃত্যু হয়। এছাড়া ঘটনায় আহত নূর ইসলামকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নাভারণ হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন হুসাইন বাংলানিউজকে জানান, পারিবারের স্বজনদের অনুরোধে নিহতের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।