ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

শিবচরে ধর্ষণ মামলার পলাতক আসামি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২২
শিবচরে ধর্ষণ মামলার পলাতক আসামি আটক

মাদারীপুর: মাদারীপুর জেলার শিবচরে এক মানসিক প্রতিবন্ধী নারীকে ধর্ষণ মামলার আসামিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)- ৮।  

সোমবার (২৬ ডিসেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শরিয়তপুর জেলার জাজিরা উপজেলার সেনেরচর এলাকা থেকে তাকে আটক করা হয়।

 

আটক ব্যক্তির নাম এসকেন্দার ফরাজী (৫২)। সে শিবচরের দ্বিতীয়খন্ড এলাকার মুজাফফরপুর রাঢ়ীকান্দি গ্রামের হাসেম ফরাজীর ছেলে।  

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকেলে র‍্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

জানা যায়, শিবচর উপজেলার মুজাফফরপুর রাঢ়ীকান্দি গ্রামের ভুক্তভোগী নারীর পরিবার ও আটক ব্যক্তি পাশাপাশি বাড়িতে বসবাস করে। এই সুবাধে দীর্ঘদিন ধরেই প্রতিবন্ধী নারীকে কুপ্রস্তাব দিয়ে আসছিল এসকেন্দার ফরাজী। গত ৭ ডিসেম্বর সন্ধ্যায় ওই নারীর স্বামীকে ডাকতে তাদের বাড়ি যায় এসকেন্দার। এ সময় ওই নারীর স্বামী বাড়ি না থাকায় ঘরে ঢুকে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। পরে রাত ৮ টার দিকে তার স্বামী বাড়িতে এলে টের পেয়ে আগেই পালিয়ে যায় লম্পট এসকেন্দার। এ ঘটনায় ভুক্তভোগীর মা বাদী হয়ে শিবচর থানায় মামলা দায়ের করে। এর পর থেকেই পলাতক থাকে এসকেন্দার ফরাজী।

আরও জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-০৮, সিপিসি-০৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দলের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার এর নেতৃত্বে সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে শরিয়তপুরের জাজিরা থেকে পলাতক এসকেন্দার ফরাজীকে আটক করে। মঙ্গলবার তাকে মাদারীপুর জেলার শিবচর থানায় হস্তান্তর করে র‍্যাব।

অধিনায়ক লে. কমান্ডার কে এম শাইখ আকতার জানান, এ ঘটনা র‌্যাব-৮(মাদারিপুর ক্যাম্প) এর নজরে আসলে ছায়াতদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরদারি বৃদ্ধির মাধ্যমে আসামিকে আটক করতে সক্ষম হয়।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘন্টা, ডিসেম্বর ২৭, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।