ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সুনামগঞ্জে যুবককে প্রকাশ্যে কোপাল দুর্বৃত্তরা, গ্রেফতার ৬

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
সুনামগঞ্জে যুবককে প্রকাশ্যে কোপাল দুর্বৃত্তরা, গ্রেফতার ৬

সুনামগঞ্জ: সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা আরমিছ আলী নামের এক যুবককে ধারালো অস্ত্র দিয়ে প্রকাশ্যে কোপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ছয় জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (৩১ ডিসেম্বর) উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।  

গ্রেফতাররা হলেন, আজমপুর গ্রামের মৃত ছবদিল আলমের ছেলে ফরহাদ আলম (৫৮), মো. ছামাদের ছেলে সাকিল (১৮), জাবেল (২০), আমান আলীর ছেলে সাগর (২২), মৃত আ. বারীর ছেলে ইছাক আলী (৫০), মো. মনফর আলীর ছেলে মো. জাহিদুল আলম রাজু (২২)।

ছাতক সার্কেল সহকারী পুলিশ সুপার রণজয় চন্দ্র মল্লিক জানান, আজমপুর সিএনজি স্ট্যান্ড সংলগ্ন ফরহাদ মেম্বারের বাড়ির সামনের পাঁকা রাস্তার উপর পূর্ব বিরোধের জের ধরে শুক্রবার (৩০ ডিসেম্বর) ধারালো অস্ত্র দিয়ে আরমিছ আলীকে কোপিয়ে আহত করা হয়। এ ঘটনায় আরমিছ আলীর স্ত্রী হোছনা আক্তার বাদি হয়ে দোয়ারাবাজার থানায় একটি অভিযোগ দায়ের করেন।  

তিনি আরও জানান, দোয়ারাবাজার থানার একাধিক টিম জেলা পুলিশের ঊর্ধ্বতন অফিসারদের সার্বক্ষণিক তদারকিতে সুনামগঞ্জ ও এসএমপি সিলেট-এর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্তদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে। অন্যান্য অভিযুক্তদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

বাংলাদেশ সময়: ১৪৩৮ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২২
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।