ঢাকা, রবিবার, ১৬ আষাঢ় ১৪৩১, ৩০ জুন ২০২৪, ২২ জিলহজ ১৪৪৫

জাতীয়

পঞ্চগড়ে নিয়োগ পরীক্ষায় আর্থিক কেলেঙ্কারির মামলায় কারাগারে চেয়ারম্যান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
পঞ্চগড়ে নিয়োগ পরীক্ষায় আর্থিক কেলেঙ্কারির মামলায় কারাগারে চেয়ারম্যান

পঞ্চগড়: পঞ্চগড় জেলায় পরিবার কল্যাণ সহকারী পদের নিয়োগ পরীক্ষায় জালিয়াতি ও আর্থিক কেলেঙ্কারির অভিযোগে দায়ের করা মামলায় সাইফুল ইসলাম দুলাল নামে এক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার (১৫ জানুয়ারি) বিকেলে আদালতে হাজির হয়ে জামিনের জন্য আবেদন করলে পঞ্চগড় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মেহেদী হাসান মন্ডল জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

 

পঞ্চগড় চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সরকারি কৌঁসুলি (পিপি) এরশাদ হোসেন সরকার বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে গত বছরের ২৮ নভেম্বর দুই পরীক্ষার্থীকে পরীক্ষা জালিয়াতির অভিযোগে মৌখিক পরীক্ষায় আটক করে নিয়োগ বোর্ড। এরপর তাদের দেওয়া তথ্য মতে দুই সহযোগীসহ মোট চারজনকে আটক করা হয়।  

এদিকে পরীক্ষা না দিয়ে প্রক্সির মাধ্যমে পাস করিয়ে দেওয়ার নামে টাকা নেওয়ার অভিযোগ ওঠে চেয়ারম্যান সাইফুল ইসলাম দুলালের নামে। এদিকে ৫ জনের নামে নিয়োগ বোর্ড মামলা দায়ের করে চার জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়। এরমধ্যে চেয়ারম্যান দুলাল হাইকোর্ট থেকে জামিন নেন। জামিনের সময় শেষ হয়ে আসলে রোববার আদালতে জামিনের আবেদন করেন তিনি। আদালত ঘটনার সত্যতা পেয়ে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আটক ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম দুলাল পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২৩
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।