ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে দুইজনকে কুপিয়ে জখম 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩০ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
মাদারীপুরে দুইজনকে কুপিয়ে জখম  আহত ব্যক্তি

মাদারীপুর: মাদারীপুরে রুবেল মাতুব্বর ও রুবেল আকন নামে দুইজনকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। রোববার (১৫ জানুয়ারি) রাত ৮টার দিকে শহরের পুরানবাজারের কাঠপট্টি এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

 

আহত রুবেল মাতুব্বর সদর উপজেলার পূর্ব রাস্তি গ্রামের মোবারেক মাতুব্বরের ছেলে ও রুবেল আকন চরনাচনা গ্রামের হায়দার আকনের ছেলে। আহত রুবেল মাতুব্বর চুরি, ডাকাতি, মাদক, ছিনতাইসহ একাধিক মামলার আসামি। অপরদিকে রুবেল আকন শহরের পুরানবাজার এলাকার কাঁচামাল ব্যবসায়ী।

জানা গেছে, রোববার রাত ৮টার দিকে মাদারীপুর শহরের কাঠপট্টিতে সড়কের পাশের একটি দোকানে হালিম খাচ্ছিলেন পূর্ব রাস্তি এলাকার রুবেল মাতুব্বর। এসময় মুখোশ পরা কয়েক দুর্বৃত্ত এসে তাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। বাঁধা দিতে গেলে পাশে থাকা কাঁচামাল ব্যবসায়ী রুবেল আকনকেও কুপিয়ে আহত করে দুর্বৃত্তরা। একপর্যায়ে তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা।  

পরে দুইজনকে উদ্ধার করে ভর্তি করা হয় জেলা সদর হাসপাতালে। সেখানে অবস্থার অবনতি হলে রুবেল মাতুব্বরকে পাঠানো হয় রাজধানীর পঙ্গু হাসপাতালে।  

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. জাহিদ আরেফিন জানান, আহত দুইজনের শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাতের চিহ্ন রয়েছে। একজনের অবস্থা আশঙ্কাজনক। তাকে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনোয়ার হোসেন চৌধুরী জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এরই মধ্যে হামলার ঘটনায় বেশ কয়েকজনের নাম পাওয়া গেছে, তাদের ধরতে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ০৯২৭ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।