ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পেটে ইয়াবা, অসুস্থ হয়ে ঢামেকে ভর্তি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
পেটে ইয়াবা, অসুস্থ হয়ে ঢামেকে ভর্তি

ঢাকা: নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে পেটের ভেতর ইয়াবা ঢুকিয়ে সরবরাহ করার সময় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন মো. রুবেল হোসেন (৩০) নামে এক মাদক কারবারি।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) ভোরে তাকে গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগে ভর্তি করা হয়েছে।

হাসপাতালে তার স্ত্রী সাহিদা আক্তার ও মা ডলি বেগম জানান, তারা সোনারগাঁওয়ে গীরদাইন এলাকায় থাকেন। তবে কুমিল্লা বিশ্বরোড এলাকায় থাকেন রুবেল। সেখানে পপকর্ন বিক্রি করেন। গত সপ্তাহে সেখান থেকে রুবেল বাড়িতে আসেন। এরপর বৃহস্পতিবার থেকে পেট ব্যথায় কাতরাচ্ছিলেন। তবে তখনও কাউকে কিছু জানাননি তিনি।

গতকাল সোমবার স্বজনদের কাছে জানান, তার পেটে প্যাকেটে মোড়ানো ইয়াবা রয়েছে। এরপর তারা রাতেই মদনপুরে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাকে ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেওয়া হয়।

রুবেলের বরাত দিয়ে তারা দাবি করেন, তাদের পাশের বাড়ির শাহীন নামে এক যুবক রুবেলের সঙ্গে কুমিল্লায় থাকেন। তিনি রুবেলকে ইয়াবা সরবরাহের জন্য বলে ছিলেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের (ইনচার্জ) মো. বাচ্চু মিয়া জানান, তাকে হাসপাতালের সার্জারি বিভাগের ২১৯ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। তার পেটে কয়েক প্যাকেট ইয়াবা রয়েছে বলে জানা গেছে। পুলিশ পাহারায় তার চিকিৎসা চলছে।

ক্যাম্প পুলিশের অপর এক এএসআই মাসুদ জানান, মাদক ব্যবসায়ী রুবেল নিজেই প্রক্রিয়াজাত করে ইয়াবা পাচারের জন্য প্যাকেটগুলো গিলেছেন।

বাংলাদেশ সময়: ১৩২৭ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২৩
এজেডএস/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।