ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৪ মে ২০২৪, ১৫ জিলকদ ১৪৪৫

জাতীয়

পাইকগাছায় হাসপাতালে আগুন

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৭ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৩
পাইকগাছায় হাসপাতালে আগুন

খুলনা: খুলনার পাইকগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। মঙ্গলবার (১৭ জানুয়ারি) পৌনে ১০টার দিকে অপারেশন থিয়েটারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

 

রোগী ও স্থানীয় বাসিন্দারা জানান, হাসপাতালের ওটি রুমের এসির সার্কিট ব্রেকারে সর্ট সার্কিট হয়ে আগুন ধরে যায়। হাসপাতাল কর্তৃপক্ষসহ রুগীর স্বজনরা ওটির দরজা ভেঙে বালু ও পানি ছিটিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ সময় অনেক রুগী তাড়াহুড়ো করে হাসপাতালের বাইরে চলে আসে। ওটির বিদ্যুৎলাইন আলাদা হওয়ায় রুগীদের ওয়ার্ডে কোনো সমস্যা হয়নি।  

ওটি রুমের বৈদ্যুতিক সংযোগ বিচ্ছিন্ন করা হলে আগুন দ্রুত নিয়ন্ত্রণে আসে। অগ্নিকাণ্ডের ঘটনায় ওটির ভেতর এসি, চেয়ার ও বৈদ্যুতিক সংযোগে ক্ষয়ক্ষতি হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নিতীশ চন্দ্র গোলদার বলেন, হাসপাতালের ওটি রুমের এসির সার্কিট ব্রেকারে সর্ট সার্কিট হয়ে আগুন লেগেছে। আমরা জানতে পেরে তাৎক্ষণিক পল্লী বিদ্যুতের ডিজিএম-কে ফোনকল করি। তিনি বিদ্যুৎ লাইন বন্ধ করে দেন এবং আমরা আগুন নেভাতে সক্ষম হই। তবে রুগীদের কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

বাংলাদেশ সময়: ১১৩৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৩
এমআরএম/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।