ঢাকা, শনিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১১ মে ২০২৪, ০২ জিলকদ ১৪৪৫

জাতীয়

নেই কোনো ডিগ্রি, তবু নিয়মিত রোগী দেখতেন ইব্রাহীম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২৩
নেই কোনো ডিগ্রি, তবু নিয়মিত রোগী দেখতেন ইব্রাহীম

বান্দরবান: বান্দরবানে প্রতারণা করে চিকিৎসা কার্যক্রম পরিচালনা করার অপরাধে মোহাম্মদ ইব্রাহীম আলী (৩৫) নামে এক ভুয়া চিকিৎসককে আটক করেছে পুলিশ।

বুধবার (১৮ জানুয়ারি) রাতে বান্দরবান পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের মধ্যমপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, সরকারি উচ্চতর কোনো ডিগ্রি না থাকা সত্বেও বান্দরবানে দীর্ঘদিন ধরে চিকিৎসা সেবা কার্যক্রম চালিয়ে আসছিলেন ইব্রাহীম। সম্প্রতি এক রোগীর আগুনে পা পুড়ে গেলে তাকে চিকিৎসা দিয়ে সুস্থ করে তুলবেন বলে ৭০ হাজার টাকার চুক্তি করেন তিনি। কিছুদিন চিকিৎসা নিয়ে কোনো উন্নতি না হলে সেই রোগী সর্বশেষ বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসা নিতে যান। সেখানে ভুয়া ডাক্তারের পরিচয় প্রকাশিত হয়।

পরে আগুনে পোড়া ওই রোগীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং রোগীর এক আত্মীয় বান্দরবান সদর থানায় একটি মামলা করলে ইব্রাহীমকে আটক করে পুলিশ।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এস শহীদুল ইসলাম বাংলানিউজকে জানান, উচ্চতর কোনো সনদ না থাকার পরেও বান্দরবানে ডাক্তারের চেম্বার করে দীর্ঘদিন ধরে সাধারণ রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছিলেন ইব্রাহীম। এমন অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে এবং তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।