ঢাকা, সোমবার, ২২ আশ্বিন ১৪৩১, ০৭ অক্টোবর ২০২৪, ০৩ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে ৩৩ প্রকল্পের ফলক উন্মোচন করবেন প্রধানমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
রাজশাহীতে ৩৩ প্রকল্পের ফলক উন্মোচন করবেন প্রধানমন্ত্রী

রাজশাহী: দীর্ঘ পাঁচ বছর পর প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা আগামী ২৯ জানুয়ারি রাজশাহীতে যাচ্ছেন। ওইদিন তিনি রাজশাহী মাদ্রাসা মাঠে জনসভায় ভাষণ দেবেন।

তিনি জনসভায় অংশ নিয়ে ৩৩টি উন্নয়ন প্রকল্পের ফলক উন্মোচন করবেন।  

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন এ তথ্য জানান।

সিটি মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজশাহী এসে ৩৩টি উন্নয়ন প্রকল্পের ফলক উন্মোচন করবেন। ২৮টি উন্নয়ন প্রকল্পের কাজ ইতোমধ্যে সমাপ্ত হয়েছে এবং পাঁচটি চলমান রয়েছে। প্রধানমন্ত্রী রাজশাহীতে ব্যাপক উন্নয়ন করেছেন। আমরা তার প্রতি কৃতজ্ঞতা জানাবো।

এদিকে রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাঁচ বছর পর রাজশাহীতে আসছেন। প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে রাজশাহী বিভাগের নেতাকর্মীরা আনন্দিত-উচ্ছ্বসিত। খায়রুজ্জামান লিটনের নেতৃত্বে জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা জনসভা সফল করতে দিন-রাত পরিশ্রম করছেন। নেওয়া হচ্ছে ব্যাপক প্রস্তুতি। জনসভাস্থলসহ পুরো শহর লোকারণ্যে পরিণত হবে।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২৩
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।