ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

বিয়ের অনুষ্ঠানে যাওয়া হলো না সরোতা বালার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৭ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
বিয়ের অনুষ্ঠানে যাওয়া হলো না সরোতা বালার

দিনাজপুর: বিয়ের নিমন্ত্রণ খেতে ছেলের সঙ্গে মোটরসাইকেলে করে দিনাজপুরের দশমাইল যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় সরোতা বালা (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন।

শুক্রবার (২৭ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে দিনাজপুর শহরের মহারাজা মোড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত সরোতা বালা সদর উপজেলার ১০ নম্বর কমলপুর ইউনিয়নের দক্ষিন দাইনুর এলাকার মৃত নগেন রায়ের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, ছেলের মোটরসাইকেলে করে দশমাইলের দিকে বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন সরোতা বালা। পথে শহরের মহারাজা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (দিনাজপুর ট-১১-০১-৮৮) দ্রুত গতিতে স্পীড ব্রেকারের (গতি নিরোধক) কাছে এলে মোটরসাইকেলের বাম্পারে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সরোতা বালার মৃত্যু হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মিরা এসে মরদেহ উদ্ধার করে।

নিহত নারীর ছেলে তাপস রায় বলেন, খালাতো ভাইয়ের বিয়ে খেতে মোটরসাইকেলে করে মাকে নিয়ে দশমাইলে খালার বাসায় যাচ্ছিলাম। মহারাজা মোড়ে আসলে স্পীড ব্রেকার পার হওয়ার সময় ট্রাকটি আমার মোটরসাইকেলের বাম্পারে ধাক্কা দেয়। এতে আমি মোটরসাইকেল নিয়ে রাস্তার বাম সাইডে পরে যাই। আর আমার মা মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তার ডান সাইডে পড়ে গেলে ট্রাকের চাকায় পিষ্ট হন।

কতোয়ালী থানার পরিদর্শক কর্মকর্তা (তদন্ত) গোলাম মাওলা বলেন, এ ঘটনায় ট্রাকটি জব্দ করা হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।