ঢাকা, শুক্রবার, ১০ চৈত্র ১৪২৯, ২৪ মার্চ ২০২৩, ০২ রমজান ১৪৪৪

জাতীয়

সাবেক মেম্বারের মা-ছেলেবউয়ের রহস্যজনক মৃত্যুর ঘটনায় মামলা দায়ের 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
সাবেক মেম্বারের মা-ছেলেবউয়ের রহস্যজনক মৃত্যুর ঘটনায় মামলা দায়ের 

বরিশাল: বরিশালের বাবুগঞ্জের কেদারপুর ইউনিয়নের সাবেক প্রয়াত ইউপি মেম্বারের মা-ছেলেবউয়ের রহস্যজনক মৃত্যুর ঘটনায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

প্রয়াত ইউপি মেম্বার দেলোয়ার হোসেনের ছেলের বউ নিহত রিপা আক্তারের বাবা শাহজাহান খান বাদী হয়ে এ মামলা করেছেন।

শুক্রবার (২৭ জানুয়ারি) দুপুরে এ তথ্য জানিয়েছেন করেছেন বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান।

তবে মামলায় নির্দিষ্ট কাউকে আসামি করা হয়নি বলে জানিয়েছেন থানার পরিদর্শক (তদন্ত) মো. অলিউল ইসলাম।  

তিনি বলেন, হত্যা মামলা দায়ের করা হলেও অজ্ঞাতনামা আসামি করা হয়েছে। এখন পর্যন্ত এ মামলায় কাউকে গ্রেফতার করা হয়নি। আমরা মামলার ঘটনা তদন্ত করেছি, আশাকরি দ্রুত রহস্য উদঘাটন করা হবে।  

এদিকে মামলার তদন্তের স্বার্থে নিহত রিপা আক্তারের স্বামী সোলায়মানকে হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। হাসপাতালে চিকিৎসাধীন নিহতের শাশুড়ি মিনারা বেগমও নজরদারিতে রয়েছেন।

এ বিষয়ে বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেনের ছেলে বউ ও মায়ের মৃত্যুর ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।  নিহত রিমা আক্তারের স্বামী ও সাবেক ইউপি সদস্য দেলোয়ার হোসেনের ছেলে সোলায়মানকে বৃহস্পতিবার রাতে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তার দেওয়া কিছু তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন সোলায়মানের মা মিনারা বেগমের কাছে সার্বক্ষণিক পুলিশ সদস্যদের নিয়োজিত রাখা হয়েছে। চিকিৎসকের সঙ্গে কথা বলে যে কোন সময় তাকেও জিজ্ঞাসাবাদ করা হবে।

প্রসঙ্গত, বুধবার (২৫ জানুয়ারি) মধ্যরাতে বাবুগঞ্জ উপজেলার কেদারপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড ভূতেরদিয়া গ্রামের সাবেক ইউপি মেম্বার দেলোয়ার হোসেনের বাড়ি থেকে তার মা ও পূত্রবধূর মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় সংজ্ঞাহীন অবস্থায় তার স্ত্রী মিনারা বেগম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

>>> পড়ুন সাবেক মেম্বারের মা-ছেলেবউয়ের মৃত্যু: ছেলেকে জিজ্ঞাসাবাদ, নজরদারিতে স্ত্রী

বাংলাদেশ সময়: ১৬১২ ঘণ্টা, জানুয়া‌রি ২৭, ২০২৩
এমএস/এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa