ঢাকা, বুধবার, ৪ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গোপালগঞ্জে পৃথক সংঘর্ষে আহত ২৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
গোপালগঞ্জে পৃথক সংঘর্ষে আহত ২৫

গোপালগঞ্জ: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোপালগঞ্জে বর্তমান ও সাবেক জনপ্রতিনিধিদের সমর্থকদের মধ্যে পৃথক দু’টি সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছেন।

শুক্রবার (২৭ জানুয়ারি) সকালে জেলা সদর উপজেলার মালেঙ্গা ও জালালাবাদ গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

 

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত (ওসি) জাবেদ মাসুদ জানান, মালেঙ্গা গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান মেম্বার এয়ার আলী খানের সঙ্গে সাবেক মেম্বার আজিজুল খানের মধ্যে বিরোধ চলছিল। শুক্রবার সকালে এয়ার আলী খানের লোকজন বিরোধপূর্ণ একটি জমিতে কাজ করতে গেলে আজিজুল খানের লোকজন বাধা দেয়। এ নিয়ে দু’পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের কমপক্ষে ২০ জন আহত হন। এর মধ্যে গুরুতর আহত ১৫ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

অন্যদিকে, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে জালালাবাদ ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এফ এম মারুফ রেজা ও সাবেক চেয়ারম্যান সুপারুল আলমের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন বিরোধ চলছিল। এরই জেরে সকালে দু’পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। এতে উভয়পক্ষের কমপক্ষে পাঁচজন আহত হন। এদের মধ্যে গুরুতর আহত চারজনকে গোপালগঞ্জ ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। উভয় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রাখা হয়েছে। তবে এখন পযর্ন্ত কোনো পক্ষই থানায় মামলা দায়ের করা হয়নি বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।