ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সৌদিতে মারা গেলেন গাংনীর সোহেল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
সৌদিতে মারা গেলেন গাংনীর সোহেল

মেহেরপুর: পরিবারের সচ্ছলতা ফেরাতে ৮ মাস আগে সৌদি আরবে গিয়েছিলেন গাংনী উপজেলার সহড়াতলা গ্রামের সোহেল আহম্মেদ (৩২)। ভাল বেতনে একটি কোম্পানিতে লেবারের চাকরি করতেন বাংলাদেশি এ রেমিটন্স যোদ্ধা।

শুক্রবার (২৭ জানুয়ারি) দুপুরের দিকে নিজ বাসাতে স্ট্রোক করে মারা যান সোহেল আহম্মেদ। তার ছোট ভাই তরিকুল ইসলাম এই তথ্য নিশ্চিত করেছেন।

মো. সোহেল আহম্মেদ গাংনী উপজেলার সীমান্তবর্তি সহড়াতলা গ্রামের বর্ডারপাড়া এলাকার মো. ইয়াছিনের ছেলে।

তরিকুল বলেন, সংসারের সচ্ছলতা আনতে প্রায় ৮ মাস আগে নিজের সামান্য জমিজমা বিক্রি করে সৌদি আরবে যান তিনি। সৌদির আরবের দাম্মাম শহরে বিল্ডিং এর কাজ করতেন তিনি। শুক্রবার দুপুরের দিকে নিজ বাসাতে হঠাৎ অসুস্থ হয়ে মারা যান সোহেল রানা।

সোহালের স্ত্রী দিপালী খাতুন বলেন, বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাতে আমার সঙ্গে শেষ কথা হয়েছে। একমাত্র মেয়ে সোহানার খোঁজ খবর নিলেন। ভাল করে লেখাপড়া যেনো করতে পারে সেব্যাপারে বলেন। আমি যদি বুঝতে পারতাম এটাই আমার সঙ্গে শেষ কথা হবে। বলেই মূর্ছা যাচ্ছিলেন দিপালী।

সোহেলের পারিবারি বলেন, সোহেলের মরদেহ দেশে ফিরিয়ে আনার জন্য দূতাবাসসহ সংশ্লিষ্ট বিভাগের লোকজনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০২১ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।