ঢাকা, সোমবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

জাতীয়

দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা, প্রাণ গেল সরকারি কর্মচারীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৪২ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
দাঁড়িয়ে থাকা ট্রাককে ধাক্কা,  প্রাণ গেল সরকারি কর্মচারীর মেহেদীর হাসান বাবু: ফাইল ফটো

সাতক্ষীরা: সাতক্ষীরার শ্যামনগরে রাস্তার উপর দাঁড়িয়ে থাকা ধান বহনকারী একটি ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মেহেদীর হাসান বাবু (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় মোটরসাইকেলের চালক অলিয়ার রহমান মারাত্মক আহত হয়েছেন।

শনিবার (২৮ জানুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার মুন্সিগঞ্জের ধানখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মেহেদী হাসান বাবু উপজেলার রমজাননগর ইউনিয়নের কালিঞ্চি গ্রামের আব্দুল মাজেদ গাজীর ছেলে ও সেটেলমেন্ট অফিসের কম্পিউটার অপারেটর।

নিহতের ফুফা আব্দুল্লাহ তরফদার জানান, সেটেলমেন্ট অফিসের একটি নোটিশ দিতে শনিবার রাতে সহকর্মীর সঙ্গে মুন্সিগঞ্জে যাওয়ার পথে ধানখালী এলাকায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ধান বহনকারী একটি ট্রাককে পেছন থেকে ধাক্কা দিলে তারা ছিটকে পড়ে। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা মেহেদীকে মৃত ঘোষণা করেন। অবস্থা সংকটাপন্ন হওয়ায় আহত অলিয়ারকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত চিকিৎসক ডা. সাকির হোসেন জানান, মেহেদীকে মৃত অবস্থায় স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। মাথায় আঘাতের কারণে অধিক রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

বাংলাদেশ সময়: ২২৪২ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২৩
জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।