ঢাকা, মঙ্গলবার, ১৩ ফাল্গুন ১৪৩০, ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ১৬ শাবান ১৪৪৫

জাতীয়

দুমড়ে-মুচড়ে গেল সিএনজি, চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০২ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
দুমড়ে-মুচড়ে গেল সিএনজি, চালক নিহত

নরসিংদী:  নরসিংদীতে পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুমড়ে-মুচড়ে গেছে একটি সিএনজিচালিত অটোরিকশা। এ দুর্ঘটনায় খোরশেদ মিয়া (৪৫) নামে সিএনজিচালক নিহত হয়েছেন।

রিপন (৪০) নামে সিএনজিযাত্রী গুরুতর আহত হয়েছেন। অন্যদিকে ঘটনার পর পর পিকআপ ভ্যান ছেড়ে পালিয়েছেন এর চালক।

রোববার (২৯ জানুয়ারি) সকালে জেলার রায়পুরায় ঢাকা-সিলেট মহাসড়কে মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত খোরশেদ মিয়া কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার মুগদারচর  গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। গুরুতর আহত রিপন একই উপজেলার পঞ্জবটী গ্রামের জজ মিয়ার ছেলে।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

তিনি বলেন, ঘটনাস্থল থেকে সিএনজিচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি জব্দ করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। তবে ঘটনার পর থেকে পিকআপ ভ্যানে চালক পলাতক।  বেপরোয়া গতির কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা। এ বিষয়ে পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানায়,  সকালে নরসিংদী থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভ্যান ভৈরবের দিকে যাচ্ছিল। আর ভৈরব থেকে গ্যাস নিয়ে একটি যাত্রীবাহী সিএনজি অটোরিকশা রায়পুরার দিকে আসছিল। মাহমুদাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ ঘটে এ দুই বাহনের। এতে পিকআপ ভ্যান এবং সিএনজির সামনের অংশ একেবারে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশা চালক খোরশেদ মারা যায়। আহত সিএনজিযাত্রী রিপনকে স্থানীয়রা ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। সংঘর্ষের পর পরই পিকআপ ভ্যান চালক পালিয়ে যায়। এ ঘটনার পর থেকে ঢাকা সিলেট মহাসড়কে দীর্ঘ সময় যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানা পুলিশ এসে দুর্ঘটনা কবলিত গাড়িগুলো সরিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।