ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভৈরবে ২৪ কেজি গাঁজাসহ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
ভৈরবে ২৪ কেজি গাঁজাসহ আটক ১ আটক পাভেল

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় অভিযান চালিয়ে ২৪ কেজি গাঁজাসহ মো. নুরুল হুদা পাভেল (৩৪) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

রোববার (২৯ জানুয়ারি) সকালে উপজেলার ঘোড়াকান্দা এলাকা থেকে তাকে আটক করা হয়।

ভৈরব থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল আলমের নেতৃত্বে পুলিশ সদস্যরা এ অভিযানে অংশ নেয়।  
 
আটক মাদক বিক্রেতা মো. নুরুল হুদা পাভেল কিশোরগঞ্জের হাওরের অষ্টগ্রাম উপজেলার খয়েরপুর (মহিদ চৌধুরীর বাড়ি) এলাকার জাহিদুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার (২৯ জানুয়ারি) সকালে উপজেলার ঘোড়াকান্দা এলাকার শিকদার অটোরিকশার গ্যারেজের গেটের সামনে পাকা রাস্তায় অভিযান পরিচালনা করেন ভৈরব থানার উপ-পরিদর্শক (এসআই) নাজমুল আলমের নেতৃত্বে পুলিশ সদস্যরা। অভিযানে মাদক বিক্রেতা মো. নুরুল হুদা পাভেলকে আটক করতে পারলেও অপর মাদক বিক্রেতা সাইফুল ইসলাম ব্যাগ ফেলে রেখে পালিয়ে যান। পরে আটক নুরুল হুদা পাভেলের কাছ থেকে ১৪ কেজি গাঁজা ও সাইফুল ইসলামের ফেলে যাওয়া ব্যাগ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করে উদ্ধার করা হয়।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকছুদুল আলম বাংলানিউজকে জানান, ২৪ কেজি গাঁজাসহ নুরুল হুদা পাভেল নামে একজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, ২৯ জানুয়ারি, ২০২৩
জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।