ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বগুড়ার খুনি লালমনিরহাটে আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
বগুড়ার খুনি লালমনিরহাটে আটক

লালমনিরহাট: বগুড়ায় হোটেলে নাস্তা করতে গিয়ে খুন হওয়া ওয়াজেদ হোসেন ঝন্টু (২৮) হত্যা মামলার প্রধান অভিযুক্ত আব্দুর রহমানকে (২৭) লালমনিরহাট থেকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

রোববার (২৯ জানুয়ারি) বিকেলে র‍্যাব-১৩ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশীর আহমেদের সই করা এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে ভোরে লালমনিরহাটের আদিতমারী উপজেলার খাতাপাড়া বাজার থেকে আব্দুর রহমানকে গ্রেফতার করা হয়। আব্দুর রহমান বগুড়া সদর উপজেলার ভাটকান্দি দক্ষিণপাড়া এলাকার ইউসুফ আলী ছেলে।

মৃত ওয়াজেদ হোসেন ঝন্টু বগুড়া সদরের ভাটকান্দি পূর্বপাড়ার আফজাল হোসেনের ছেলে। তিনি পেশায় একজন বালু ব্যবসায়ী।

এতে আরও জানানো হয়, গত বছরের ৩ সেপ্টেম্বর বগুড়া সদরের ২১ নম্বর ওয়ার্ডের ভাটকান্দি এলাকায় একটি জলাশয়ে মাছ ধরতেন ঝন্টু। মাছগুলো বাড়িতে রেখে সকাল ৯টার দিকে ভাটকান্দি ব্রিজের কাছে মানিকের হোটেলে নাস্তা করছিলেন। এ সময় বিভিন্ন দেশীয় অস্ত্রে সজ্জিত কয়েকজন দুর্বৃত্ত হোটেলে ঢুকে ঝন্টুকে ঘেরাও করে এলোপাতারি কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা অচেতন অবস্থায় ঝন্টুকে উদ্ধার করে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পর দিন সকালে ঝন্টুর বাবা আফজাল হোসেন নিজে বাদী হয়ে বগুড়া সদর থানায় আব্দুর রহমানকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পরেই আসামিরা বিভিন্ন স্থানে আত্মগোপন করে। দীর্ঘ সাড়ে চার মাস পর র‍্যাব গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাটের খাতাপাড়ায় অভিযান চালিয়ে আব্দুর রহমানকে গ্রেফতার করে।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।