ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

মতলব উত্তরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
মতলব উত্তরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, গ্রেফতার ৩

চাঁদপুর: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ফৈলাকান্দি গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে শুক্কুর খান (৬৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে প্রতিবেশীদের বিরুদ্ধে। এ ঘটনায় তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- ফৈলাকান্দি গ্রামের প্রতিবেশী মান্নান খান (৬০), ছেলে আল-আমিন (৩৩), আহম্মদ খান (২৬)।  

নিহতের ছেলে মো. মহিউদ্দিন খান বাদী হয়ে মান্নান খান, ছেলে আল-আমিন, আহম্মদ খান, সোহাগ খান, স্ত্রী সাজেদা বেগমসহ ৫ জন ও অজ্ঞাতনামা আরও ৫ জনের বিরুদ্ধে মতলব উত্তর থানায় হত্যা মামলা দায়ের করেন।

বাদী মো. মহিউদ্দিন বাংলানিউজকে বলেন, তাদের সঙ্গে আমাদের অনেক আগে জমি সংক্রান্ত বিরোধ ছিল। গত ৭/৮ মাসে তা সমাধান হয়ে গেছে। এরপর থেকে তারা প্রায়ই হুমকি দিয়ে আসছিল।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) ভোরে আমার বাবা ফজরের নামাজ পড়ে বাড়িতে আসার সময় একা পেয়ে অনেক মারধর করেছে। তার ডাক চিৎকার শুনে আমি গিয়ে দেখি আমার বাবাকে তারা লাঠি দিয়ে পিটাচ্ছে। পরে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী আরোজা বেগম জানান, সকালে তিনি নামাজ পড়ে কোরআন শরীর তেলোয়াত করছিলেন। চিৎকার শুনে বাড়ির সামনের রাস্তায় গিয়ে দেখেন তার স্বামীকে লাঠি ও ইট দিয়ে মারছে। ঘটনাস্থলেই তার স্বামীকে মেরে ফেলেন।

স্থানীয় বাসিন্দা সাদ্দাম ও রাবেয়া জানান, মান্নান খান ও তার তিন ছেলেরা আ. শুক্কুর খানকে গুরুতর মেরে আহত করে। তার ডাকচিৎকার শুনে সবাই দৌড়ে আসে। পরে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মতলব উত্তর থানার ওসি মো. মহিউদ্দিন বাংলানিউজকে বলেন, এ ঘটনায় হত্যা মামলা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন আসলে ঘটনার সত্যতা জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।