ঢাকা, শুক্রবার, ১৭ চৈত্র ১৪২৯, ৩১ মার্চ ২০২৩, ০৮ রমজান ১৪৪৪

জাতীয়

অস্ত্রের মুখে যুবককে তুলে নিয়ে দুই পায়ে গুলি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১, ২০২৩
অস্ত্রের মুখে যুবককে তুলে নিয়ে দুই পায়ে গুলি

ফরিদপুর: ফরিদপুর শহরের সদরপুর উপজেলার কৃষ্ণপুরে হাবিব ফকির (৩৫) নামে এক ব্যক্তির দুই পায়ে গুলি করে ও কুপিয়ে আহত করেছে সন্ত্রাসীরা।  

মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরে ফরিদপুর শহরতলীর লালের মোড় এলাকায় অবস্থিত ফরিদপুর সরকারি টিচার্স ট্রেনিং কলেজের পাশে একটি মেহগনি বাগানে এ ঘটনা ঘটে।

পরে আহতাবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের ট্রমা সেন্টারে ভর্তি করেছে ফরিদপুরের কোতোয়ালি থানার পুলিশ।

আহত হাবিব ফকির জেলার সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের পূর্বকান্দি গ্রামের গোলাপ ফকিরের ছেলে। তিনি কৃষিকাজ করে জীবিকা নির্বাহ করেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, কৃষ্ণপুর ইউনিয়নের স্থানীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান ইউপি চেয়ারম্যান আকতারুজ্জামান ওরফে তিতাসের সঙ্গে সাবেক ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসেন ফকিরের বিরোধ চলে আসছিল। এই বিরোধের জেরে দুই পক্ষের মধ্যে প্রতিনিয়ত সংঘর্ষের ঘটনা ঘটে যাচ্ছে।

ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, আহত হাবিব ফকির কৃষ্ণপুরের সাবেক ইউপি চেয়ারম্যান বিল্লাল ফকিরের সমর্থক। একটি মামলায় হাজিরা দিতে তিনি মঙ্গলবার সকালে আদালতে এসেছিলেন। হাজিরা দিয়ে একটি ইজিবাইকে করে বাড়ি ফিরছিলেন তিনি। ইজিবাইকটি ফরিদপুর সরকারি টিচার্স ট্রেনিং কলেজের সামনে পৌঁছালে কৃষ্ণপুর ইউপির বর্তমান চেয়ারম্যান আকতারুজ্জামানের সমর্থক অস্ত্রধারী কয়েকজন ইজিবাইকের গতিরোধ করে হাবিবকে নামিয়ে সড়কের পাশের একটি মেহগনি বাগানে নিয়ে যায়। পরে সেখানে তার দুই পায়ে গুলি করে। এছাড়া পায়ে কুপিয়ে জখম করে এবং শরীরের বিভিন্ন জায়গায় পিটিয়ে আহত করে।

ফরিদপুর কোতোয়ালি থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল গফফার বলেন, জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ হাবিবকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের ট্রমা সেন্টারে ভর্তি করা হয়।  

বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০১, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa