ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

চৌমুহনীতে আগুনে পুড়ল ১০ দোকান, কোটি টাকার ক্ষতি 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
চৌমুহনীতে আগুনে পুড়ল ১০ দোকান, কোটি টাকার ক্ষতি 

নোয়াখালী: নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীর কবুতর হাটে আগুন লেগে ১০টি দোকান পুড়ে গেছে। এতে প্রায় এক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের।

 

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) ভোরের দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।  

স্থানীয়রা জানান, ভোরের দিকে চৌমুহনীর দক্ষিণ বাজারের কবুতর হাটের একটি চুন বিক্রির দোকানে বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। পরে বাজারের নৈশপ্রহরীর চিৎকারে স্থানীয়রা এসে আগুন নেভানোর চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।  

চৌমুহনী ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার মো. বেলাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, বৈদ্যুতিক শর্ট-সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আগুনে ১০টি দোকান পুড়ে গেছে। এতে আনুমানিক ৪৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ও ২ কোটি টাকার মালামাল উদ্ধার করা সম্ভব হয়েছে। তবে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।