ঢাকা, সোমবার, ৬ চৈত্র ১৪২৯, ২০ মার্চ ২০২৩, ২৭ শাবান ১৪৪৪

জাতীয়

বৃত্তি দিল কেএমআরএফ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
বৃত্তি দিল কেএমআরএফ

ঢাকা: খাজা মোজাম্মেল হক (রা.) ফাউন্ডেশনের উদ্যোগে জেলার ১১০টি শিক্ষা প্রতিষ্ঠানের ৬২০ জন শিক্ষার্থীকে বৃত্তি ও সম্মাননা সনদ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বেলকুচি উপজেলার সোহাগপুর নূতন পাড়া আলহাজ সিদ্দিক উচ্চ বিদ্যালয় মাঠে উৎসবমুখর পরিবেশে ফাউন্ডেশনের চেয়ারম্যান খাজা টিপু সুলতান মেধাবী ছাত্র-ছাত্রীদের হাতে এ বৃত্তি ও সম্মাননা সনদ তুলে দেন।

স্থানীয় সরকার বিভাগের সহকারী পরিচালক মো. তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন- জেলা শিক্ষা অফিসার কাজি সলিম উল্লাহ, বেলকুচি থানার অফিসার ইনচার্জ মো. আসলাম হোসেন, সোহাগপুর নতুন পাড়া আলহাজ্ব সিদ্দিক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাজ্জাদুল হক রেজা ও প্রধান শিক্ষক মো. মেহেদী মাসুদ।

প্রধান অতিথির বক্তব্যে খাজা টিপু সুলতান বলেন, খাজা মোজাম্মেল হক (র.) ফাউন্ডেশন বিগত ২০০১ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত সুন্দরভাবে কার্যক্রম চালিয়ে আসছে। কিন্তু করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে বিগত তিনটি বছর বৃত্তি দেওয়া সম্ভব হয়নি।

তিনি বলেন, ছাত্র-ছাত্রীদের ফলাফল খুবই নিষ্ঠার সঙ্গে যাচাই-বাছাই করে এ বৃত্তি দেওয়া হয়েছে।

অনুষ্ঠান শেষে সংগীত শিল্পী এস.ডি রুবেল ও চলচিত্র অভিনেতা ফেরদৌস সংক্ষিপ্ত গান ও শৈল্পিকতা উপস্থাপনার মাধ্যমে ছাত্র-ছাত্রীদের উৎসাহ দেন।

অনুষ্ঠানে জেলার শতাধিক শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক, আমন্ত্রিত অতিথি ও সমাজের বিভিন্নস্তরের পেশাজীবি মানুষ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৩
ইইউডি/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa